বুধবার, ২৯ জুন ২০২২, ১০:১৯ অপরাহ্ন

রূপগঞ্জে অনুমতি ছাড়া রাস্তা কাটায় আটক এক

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে অনুমতি ছাড়া অবৈধভাবে সরকারি রাস্তা কেটে ড্রেজারের পাইপ স্থাপনের সময় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার রূপসী-কাঞ্চন সড়কের মুড়াপাড়া ইউনিয়নের মঙ্গলখালী এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার প্রকৌশলী আশরাফুল ইসলাম বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা করেন। গ্রেফতার আনিছ পাশের সোনারগাঁ থানার হোরগাঁও এলাকার হযরত আলীর ছেলে।

উপজেলা প্রকৌশলী আশরাফুল ইসলাম জানান, একটি চক্র ড্রেজারের পাইপ স্থাপনের জন্য এলজিইডির অধীনে রূপসী-কাঞ্চন সড়কের মঙ্গলখালী এলাকার রাস্তা অবৈধভাবে কাটছিল বলে তিনি খবর পান। তিনি বিষয়টি সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামকে জানান। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম, আশরাফুল ইসলাম ও রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তা কাটার সত্যতা পান। এসময় অবৈধভাবে রাস্তা কাটার অভিযোগে আনিছ নামে এক যুবকে গ্রেফতার করা হয়। তবে এ ঘটনায় জড়িত বাকিরা পালিয়ে যান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, এ ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত বাকিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!