বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯, ০৯:৪১ অপরাহ্ন

রূপগঞ্জে ক্যাসিনো সামগ্রী উদ্ধার

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোবাইল ফোন কারখানায় অভিযান চালিয়ে ক্যাসিনো সামগ্রী উদ্ধার করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় কাস্টমস গোয়েন্দারা। অভিযানে মোবাইল ফোন কারখানার কাঁচামালের সঙ্গে মিথ্যা ঘোষণায় শুল্ক ফাঁকি দিয়ে আনা চাইনিজ ক্যাসিনো সামগ্রী (জুয়ার বোর্ড- মাহাজং) উদ্ধার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক শামীমা আক্তার।

তিনি জানান, রূপগঞ্জে বেস্ট টাইকুন (বিডি) এন্টারপ্রাইজ ওয়্যার হাউস লিমিটেড়ের কারখানায় অভিযান চালিয়ে মাহাজং নামক ক্যাসিনো সামগ্রী উদ্ধার করা হয়। যদিও ক্যাসিনো সামগ্রী তথা মাহাজং মোবাইল ফোন উৎপাদনের কোনো কাঁচামাল নয়। তারপরও আমদানিকালে মিথ্যা ঘোষণা দিয়ে শুল্ক ফাঁকি দেয়া হয়েছে।

উল্লেখ্য, হংকং ও ম্যাকাওয়ের ক্যাসিনোতে গ্যাম্বলিংয়ের (জুয়া) জন্য মাহাজংয়ের বহুল প্রচলন রয়েছে। বাংলাদেশে এরূপ বেশকিছু ক্যাসিনো সামগ্রী (মাহাজং) আমদানির বিষয়টি কাস্টম গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের নজরে এসেছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!