নারায়ণগঞ্জরবিবার , ৬ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

রূপগঞ্জে চেয়ারম্যানকে হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন

Alokito Narayanganj24
আগস্ট ৬, ২০২৩ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :রূপগঞ্জে আলোচিত কায়েতপাড়া ইউপি চেয়ারম্যান আফতাব উদ্দিন হত্যা মামলায় ২২ বছর পর দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এছাড়াও মামলার এজাহারভুক্ত ১৫ আসামিকে বেকসুর খালাস দেওয়া হয়েছে।

রোববার (৬ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ নারায়ণগঞ্জ এর বিচারক শাম্মী আক্তার এ রায় দেন। এছাড়া নূর মোহাম্মদকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- আবুল কালাম ও নূর মোহাম্মদ। রায়ের সময় আবুল কালাম আদালতে অনুপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আদালতে দীর্ঘ শুনানি, যুক্তিতর্ক শেষে দুইজনের যাব্বজীবন কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে ১৫ জনকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

উল্লেখ্য, ২০০১ সালের ১৪ নভেম্বর কায়েতপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আফতাব উদ্দিন ঢাকা থেকে রূপগঞ্জে ফিরে রিকশায় করে বাড়ি যাচ্ছিলেন। পথেমধ্যে ইসাখালি গ্রামের ইসলাম হাজীর বাড়ির পাশে তাকে কুপিয়ে হত্যা করা হয়। পরের দিন নিহতের ছেলে বাদি হয়ে রূপগঞ্জ থানায় ১৭ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!