বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ট্রাকচাপায় সাংবাদিক জনি নিহত কুতুবপুর ইউপি নির্বাচনে অপরাধীদের মেম্বার হওয়ার খায়েশ এনায়েতনগরের উন্নয়নে হাজী আসাদুজ্জামানের বিকল্প নেই: পাবেল আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন হাজী খোকন রূপগঞ্জে চাঁদা আদায়কালে চার পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার ফতুল্লায় ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ২ এলাকার মানুষের সেবা করাই আমার উদ্দেশ্যঃ মোঃ ওসমান আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন মোশাররফ হোসেন আমি জনগনের সেবক হতে চাইঃ মোঃ ইসলাম স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

রূপগঞ্জে ডিস ব্যবসায়ীর দুই পা ভেঙ্গে দশ লাখ টাকা লুট

আলোকিত নারায়নগঞ্জ: রূপগঞ্জে ডিস ব্যবসা নিয়ে দ্বন্ধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন হাবিবুর রহমান (২৮) নামের এক ডিস ব্যবসায়ীকে এলোপাথারি ভাবে কুপিয়ে ও দুই পা ভেঙ্গে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় হামলাকারীরা ওই ব্যবসায়ীর সঙ্গে থাকা ১০ লাখ লুটে নিয়ে যায় বলে জানান তিনি

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার পুর্বাচল উপশহরের ৩শ ফিট সড়কে ঘটে এ ঘটনা। হামলার শিকার ডিস ব্যবসায়ী বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকালে ডিস ব্যবসায়ীর পিতা সিদ্দিক মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বাদী সিদ্দিক মিয়া জানান, তাদের বাড়ি রূপগঞ্জ ইউনিয়নের গুতিয়াবো এলাকায়। তার ছেলে হাবিবুর রহমান ও একই এলাকার আমান উল্লাহ এক সাথে কেবল নেটওয়ার্ক (ডিস) ব্যবসা পরিচালনা করে আসছিলো। আর ডিস ব্যবসার হিসাব নিকাশ নিয়ে তাদের দু’জনের মধ্যে বিরোধ দেখা দেয়।

এক পর্যায়ে হাবিবুর রহমান আলাদা ভাবে ডিস ব্যবসা পরিচালনার সিদ্ধান্ত নিলে প্রতিপক্ষ আমান উল্লাহ বাঁধা প্রধান করেন। এ নিয়ে বেশ কয়েক দিন ধরেই হাবিবুর রহমানকে ভয়ভীতি ও হামলা-মামলার হুমকি দিয়ে আসছেন আমান উল্লাহসহ তার লোকজন।

মামলার বাদী বলেন, গত ২৪ সেপ্টেম্বর রাতে ডিস ব্যবসার যন্ত্রাংশসহ মালামাল কেনার জন্য দশ লাখ টাকা নিয়ে ৩শ ফিট সড়ক যোগে মটরসাইকেলে করে ঢাকার দিকে যাচ্ছিলেন হাবিবুর রহমান। রাত সাড়ে ৭টার দিকে ৩শ ফিট পৌছাবামাত্র প্রতিপক্ষ আমান উল্লাহ, পানাউল্লাহ, সানাউল্লাহ, হাবু, হানজলত আলী, সাকিব, ইসাফিল, হাসানসহ অজ্ঞাত ৫ থেকে ৬ জন ধারালো ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে হাবিবুরকে মোটরসাইকেল গতিরোধ করে।

পরে তাকে উপশহরের ২১নং সেক্টর এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে এলোপাথাড়ি ভাবে মারপিট শুরু করে হামলাকারীরা। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে হামলাকারীরা হাবিবুরের দুটি পা ভেঙ্গে দেয়।

এরপর তার সঙ্গে থাকা ডিস ব্যবসার যন্ত্রাংশসহ মালামাল কেনার জন্য ১০ লাখ টাকা লুট করে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন গুরুতর আহত হাবিবুর রহমানকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে হাবিবুর রহমানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ঘটনার ব্যাপারে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!