বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

রূপগঞ্জে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

আড়াইহাজারে গৃহবধূকে গণধর্ষণ : ১৫ দিনেও গ্রেফতার হয়নি কেউ

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে ২৪ বছর বয়সের এক তরুণীকে গণধর্ষণের মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, বরগুনা জেলার সদর থানার পরিরখাল গ্রামের পনু হাওলাদারের ছেলে বাবুল মিয়া ও ভোলা জেলার বোরহান উদ্দিন থানার খয়েরহাট গ্রামের রফিক মিয়ার ছেলে আমির হোসেন। গ্রেপ্তারকৃতরা বর্তমানে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মহি শিকদারের বাড়িতে বসবাস করে আসছেন।

রূপগঞ্জ থানা সূত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ থানার ডুংলিয়া গ্রামের পরিবারের সদস্যদের সঙ্গে ওই তরুণী রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকার কুদ্দুস মাতবরের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলেন। গত ২৭ মার্চ রাতে গ্রেপ্তারকৃত বাবুল মিয়া ও আমির হোসেনসহ আরো কয়েকজন ওই তরুণীকে জোরপূর্বক তুলে এনে পূর্বগ্রাম এলাকার নির্জন স্থানে গণধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা ও ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত আরো আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!