সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন

রূপগঞ্জে পুলিশকে মাসোহারা না দেয়ায় হোটেল কর্মচারীকে মারধর

আলোকিত নারায়ণগঞ্জ:মাসোহারার টাকা দিতে দেরি হওয়ায় একটি খাবারের হোটেলের কর্মচারীকে শারীরিক নির্যাতন করেছেন রূপগঞ্জ থানা পুলিশের এক এএসআই। এ ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর সেই পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

ঘটনা গত বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে রূপগঞ্জের ব্যস্ততম এলাকা গোলাকান্দাইল মহাসড়কের পাশে সুগন্ধা রেস্টুরেন্টে। এ রেস্টুরেন্টের কর্মচারী সাগরকে পুলিশের পোশাক পরা এক ব্যক্তির মারধর করছেন, ক্লোজসার্কিট ক্যামেরায় ধারণ করা এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

নির্যাতনের শিকার সুগন্ধা হোটেল এন্ড রেস্টুরেন্টের কর্মচারী সাগর ও নাঈম জানান, প্রতিমাসে ভুলতা ফাঁড়ি পুলিশকে দুই হাজার টাকা করে মাসোহারা দিতে হয় তাদের। কোরবানির ঈদে দোকান বন্ধ থাকায় টাকা দিতে দেরি হচ্ছিল। তাই ফাঁড়ির এএসআই বারেক এসে তাদের শারীরিক নির্যাতন করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার আবির হোসেন জানান, অভিযুক্ত পুলিশের এএসআইকে পুলিশ সুপারের নির্দেশে শুক্রবার (২৯ জুলাই) ভুলতা ফাঁড়ি থেকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তদন্ত চলছে এই নির্যাতনের ঘটনার। তাছাড়া কেউ অভিযোগ করলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ওই এলাকার দোকানদারদের অভিযোগ, সাওঘাট থেকে ভুলতা পর্যন্ত ঢাকা-সিলেট মহাসড়ক এবং এশিয়ান বাইপাস সড়কে যতো দোকান রয়েছে সবগুলো দোকান থেকে মাসোহারা আদায় করে ভুলতা ফাঁড়ি পুলিশ।

এছাড়া ব্যস্ত ঢাকা-সিলেট মহাসড়কেও ফুটপাত বসিয়ে টাকা আদায় করার অভিযোগ রয়েছে এই ফাঁড়ির বিরুদ্ধে। যারা এই টাকা দিতে পারেন না তাদের দোকান বন্ধ করে দেয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!