Warning: Creating default object from empty value in /home/alokitonarayanga/public_html/wp-content/themes/newsfresh/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
রূপগঞ্জে মসজিদের পেছনে পরিত্যক্ত ঘরে মিললো মরদেহ রূপগঞ্জে মসজিদের পেছনে পরিত্যক্ত ঘরে মিললো মরদেহ – Alokito Narayanganj 24

রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১২:১১ পূর্বাহ্ন

রূপগঞ্জে মসজিদের পেছনে পরিত্যক্ত ঘরে মিললো মরদেহ

সোনারগাঁয়ে ব্রিজের নিচ থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার
প্রতীকি ছবি

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে নামাজ পড়তে যাওয়ার ছয় ঘণ্টা পর নুর হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবৈ মসজিদের পেছনে পরিত্যক্ত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নুর হোসেন দেবৈ এলাকার সিদ্দিক মিয়ার ছেলে। তিনি স্থানীয় পারটেক্স বোর্ড কারখানায় কাজ করতেন।

জানা যায়, মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদের উদ্দেশ্যে বের হন নুর হোসেন। বেলা বাড়লেও তার কোনও খোঁজ পাচ্ছিল না পরিবার। বেলা ১১টার দিকে দেবৈ মসজিদের পেছনে একটি পরিত্যক্ত ঘরের বারান্দায় নুর হোসেনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ভোলাবো তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) খায়রুল লস্কর বলেন, খরব পেয়ে একটি পরিত্যক্ত ঘর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসআই খায়রুল আরও বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by SHAMIR IT
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!