বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

রূপগঞ্জে সালিশী বৈঠকে কুপিয়ে জখম

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির কথা বলে সালিশী বৈঠকে ডেকে নিয়ে এক কৃষক ও তার তিন ছেলেকে কুপিয়ে জখম করেছে পৌর কাউন্সিলর ও তার বাহিনী। গত ২৬ এপ্রিল উপজেলার কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতনের শিকার কৃষক শুক্রবার সকালে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেছেন।

নির্যাতনের শিকার কৃষক রমিজউদ্দিন জানান, তিনি কাঞ্চন পৌরসভার ৮ ওয়ার্ডের বুরুটিয়া এলাকার বাসিন্দা। তার সঙ্গে একই এলাকার বাবুল ও ইকবালের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধ নিষ্পত্তির করা হবে বলে গত ২৬ এপ্রিল সকালে কাঞ্চন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আইয়ুব হোসেন খান তার বসতবাড়িতে তাকে ও তার ছেলেদের ডেকে নেয়। সালিশী বৈঠকে মাঝখানে হঠাৎ বিবাদী বাবুল ও ইকবালের পক্ষ নিয়ে কাউন্সিলর আইয়ূব হোসেন ও তার লোকজন তাকে ও তার তিন ছেলেকে মারধর শুরু করে। একপর্যায়ে কাউন্সিলরসহ তার লোকজন তাদেরকে বৈঠক থেকে তুলে নিয়ে ঘরে ভেতর আটকে করে নির্যাতন চালায়। তারা তার ৩ ছেলেকে কুপিয়ে আহত করে। পরে সালিশে আসা গ্রামবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় শুক্রবার সকালে রমিজউদ্দিন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। এদিকে অভিযোগ দায়েরের পর থেকে কাউন্সিলর ও তার লোকজনের অব্যাহত হুমমিকে আতঙ্কে রয়েছে পরিবারটি।

এ ব্যাপারে কাউন্সিলর আইয়ূব হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অভিযুক্তদের একজন এক বৃদ্ধার গায়ে হাত তুলেছে। তাই তাদের কিল ঘুষি মেরে সামান্য শাসন করা হয়েছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি জসিমউদ্দিন বলেন, মারধরের ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!