মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন

রূপগঞ্জ থেকে ডাকাতি হওয়া মালামাল গাজীপুর থেকে উদ্ধার,গ্রেপ্তার ৮

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ডাকাতি হওয়া মালামাল পিকআপ ভ্যানসহ গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে গাজীপুর জেলার টঙ্গী এলাকা থেকে এ মালামাল উদ্ধার করা হয়। এ সময় গাজীপুর জেলার টঙ্গী, ময়মনসিংহ ও ঢাকার কারওয়ান বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮ ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার অহিদ বয়াতীর ছেলে নাজমুল হোসেন (২৫), একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে মুন্না (২২), একই এলাকার মালেকের ছেলে রাকিব (২৫), ময়মনসিংহ জেলার কোতোয়ালি থানার ঝাউপাড়া এলাকার শহিদ মিয়া ছেলে রনি খান (২৫), মাদারীপুর জেলার রাজাইর থানার শঙ্করদি এলাকার মৃত ইমদাদুল হকের ছেলে মেহেদী হাসান (২৫), লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার পূর্ব বওড়া এলাকার মৃত রোস্তম আলীর ছেলে সিরাজুল ইসলাম ওরফে সুমন (২৫), নোয়াখালী জেলার সুধারাম থানার নামানদি এলাকার সৈয়দ আহমেদের ছেলে মানিক মিয়া (২০), ঝালকাঠি জেলার সদর থানার বঙপুড়া এলাকার বিল্লাল তালুকদারের ছেলে রেজাউল তালুকদার (২৫)।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, রবিবার নুরুল ইসলাম নামে এক কুয়েত প্রবাসী আন্তর্জাতিক শাহজাহাল বিমানবন্দর থেকে প্রাইভেট কার দিয়ে তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিল। এ সময় নুরুল ইসলাম রূপগঞ্জ উপজেলার কালাদী পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে অজ্ঞাত একদল ডাকাত একটি পিকআপ ভ্যান প্রাইভেট কারটির গতিরোধ করে। এ সময় ডাকাত দলের সদস্যরা নুরুল ইসলাম ও প্রাইভেট কারের চালককে অস্ত্রের মুখে পিটিয়ে আহত করেন। এ সময় ডাকাত দলের সদস্যরা কুয়েত থেকে আনা ২৭ কুয়েতি দিনার, দেশীয় নগদ ৭ হাজার টাকা ও মোবাইল ফোন ও স্বর্ণালংকার, কাপড় ও ইলেকট্রনিক্স মালামালসহ ২ লাখ ৫০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ওই রাতেই প্রবাসী নুরুল ইসলাম বাদী হয়ে একটি অভিযোগ দেন।

পরে রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিনের নেতৃত্বে গাজীপুর জেলার টঙ্গীর রেলস্টেশন এলাকা থেকে পিকআপ ভ্যানসহ লুটকৃত মালামাল উদ্ধার করে পুলিশ। এ সময় তিন ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ওই ডাকাতদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ময়মনসিংহ ও ঢাকার কারওয়ান বাজার এলাকা থেকে বাকি ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ডাকাতির মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!