রবিবার, ১৩ সেপ্টেম্বর ২০২০, ০২:২১ অপরাহ্ন

র‌্যাবের হাতে ২৫ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার ৫

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ২৫ হাজার ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে মাদক বহনকৃত একটি মাইক্রো বাস জব্দ করা হয়েছে।

ধৃতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার আকসিনা এলাকার কল্পনা (২৭), মাহমুদা আক্তার রেশমা (২২), একজন অপ্রাপ্তবয়স্ক মেয়ে, টাঙ্গাইলের মির্জাপুর থানার লতিফপুর এলাকার রাজু (৪২) ও মাদারীপুর সদরের মিলারচর এলাকার হায়দার (২৮)।

বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব–১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল ইসলাম জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁও মেঘনা ব্রিজ এলাকায় চেকপোস্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসে তল্লাশি করে ২৫ হাজার ৪শ’ পিস ইয়াবা পাওয়া যায়। এ সময় মাদক ব্যবসায়ের সাথে জড়িত ৩ নারীসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাইক্রোবাসে বিভিন্ন আনন্দ ভ্রমনের নামে যাত্রী পরিবহনের আড়ালে অভিনব কায়দায় কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!