বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

লাইভ ২৪ নিউজ অনলাইন নিউজ পোর্টাল শুভ উদ্বোধন

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে চৌধুরীবাড় এলাকায় লাইভ ২৪ নিউজ নামের একটি অনলাইন নিউজ পোর্টাল এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (১ লা মে) নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ’র চৌধুরীবাড়ি এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টে লাইভ ২৪ নিউজ নামের একটি অনলাইন নিউজ পোর্টাল এর শুভ উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে গাজী মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে ও সিরাজুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফাইজুল ইসলাম।

প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি ও নিঃস্বাথ’ মানবাধিকার সোসাইটির নারায়ণগঞ্জ জেলার সভাপতি কাজী মুহাম্মদ মহসিন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাই টিভি ও আমার সংবাদের নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন।

এসময় লাইভ ২৪ নিউজ এর চেয়ারম্যান নাজমুল হোসেন জুয়েল ও ব্যবস্থাপনা পরিচালক ইমদাদুল হক সৈকতের সাবিক পরিচালনায় এ অনুষ্ঠান আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫,২৬ ও ২৭ নং সাবেক নারী কাউন্সলর ইফফাত আরা মায়া, সারোয়ার হোসেন বাবু, বাংলাদেশ কথার সম্পাদক বদিজ্জামান, বাবলু সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ও লাইভ ২৪ নিউজ এর সাংবাদিক ও ক্যামেরাম্যান।

প্রধান অতিথির বক্তব্যে ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফাইজুল ইসলাম বলেন, সাংবাদিকের সব সময় সত্য ও ন্যায়ের পথে থাকতে হবে। দেশের মানুষের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করাট আহবান জানন তিনি প্রধান উদ্বোধকের বক্তব্যে সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি ও নিঃস্বাথ’ মানবাধিকার সোসাইটির নারায়ণগঞ্জ জেলার সভাপতি কাজী মুহাম্মদ মহসিন বলেন, আমি নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের একজন সৈনিক। পরিছন্ন রাজনীতি করে সাধারন মানুষের পাশে থেকেছি এবং সবসময়ই পাশে থাকব। এই অনলাইন নিউজ পোর্টালের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন এই নেতা।

মাই টিভি ও আমার সংবাদের নারায়ণগঞ্জ প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন বলেন, সাংবাদকতা করতে হবে দেশ ও জাতির কল্যানে। এ পেশাকে কখনও ঢাল হিসেবে ব্যবহার করা যাবে না। কাউকে ব্লাক মেইল বা মিথ্যা তথ্য দিয়ে কাউকে হেয় করার জন্য এ পেশা নয়।

তিনি আরও বলেন, সামান্য সুবিধা নিয়ে কারো সম্মান নষ্ট করার একটি নোংরা প্রতিযোগিতা আলছে। এটা করা যাবে না। সব সময় ন্যায়ের পক্ষে থেকে লড়াই করতে হবে। এসময় তিনি লাইভ ২৪ নিউজ সাথে সম্পৃক্ত সকলের সঠিক পথ চলার সঙ্গী হয়ে থাকার প্রতিশুতি ব্যক্ত করেন। সবশেষে মিলাদ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। এরপর আগত অতিথিদের সম্মাননা প্রদান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!