সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ১১:৪৪ পূর্বাহ্ন

শহরের খানপুর এলাকার হেলে পড়ল চার তলা ভবন

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার একটি চার তলা ভবন হেলে পড়েছে বলে জানা গেছে। শুক্রবার (১ নভেম্বর) রাত ১১টার দিকে কাজী ভবন নামের চারতলা ভবনটি পাশের আরেকটি ভবনের ওপর হেলে পড়ে।

ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের সদস্যরা এসে ভবনটির ভেতরের সবাইকে দ্রুত সরিয়ে দেন এবং উদ্ধার কাজ পরিচালনা করেন।

জানা যায়, শুক্রবার রাতে হঠাৎ করেই শহরের খানপুর এলাকার ব্রাঞ্চ রোড সফির বাড়ি কাজী ভবনটি পাশের হারুন মিয়ার ভূঁইয়া ভিলার ওপর হেলে পড়ে। এতে বাড়ির সবাই দ্রুত নিচে নেমে আসলে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিস, সদর মডেল থানা পুলিশ ও রাজউকের একটি টিম ঘটনাস্থলে আসেন। ফায়ার সার্ভিস রাতের মধ্যে দুর্ঘটনা এড়াতে দুটি বিল্ডিং খালি করতে নির্দেশ দিয়ে যায়। পরবর্তীতে বিল্ডিংটি বসবাসের উপযোগী কিনা তা সিদ্ধান্ত জানাবেন তারা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমানুর রহমান আমান জানান, ৯৯৯-এ ফোন দিয়ে জানানোর পর আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে সবাইকে ভবন থেকে সরিয়ে দেওয়া হয়। রাজউকের ইঞ্জিনিয়ার আসার পর তারা ভবনটি পরীক্ষা-নিরীক্ষা করছেন। তারা যদি ভবনটি বসবাসের উপযোগী মনে করেন তাহলে আবার বাড়িতে বসবাস করার অনুমতি দেওয়া হবে।  আর তা না হলে ইঞ্জিনিয়ারের পরামর্শ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!