বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছে জহিরুল ইসলাম!

আলোকিত নারায়ণগঞ্জঃশাক দিয়ে মাছ ঢাকার মতো নিজের অপরাধ আড়াল করেতে প্রতারনার সকল কৌশল রপ্তকারী ফতুল্লার তক্কার মাঠ এলাকার জহিরুল ইসলাম এবার থানা পুলিশের সাহায্য চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে র‌্যাব-১১ কতৃক গ্রেফতারকৃত সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থার’ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রদীপ চন্দ্র বর্মণের বিরুদ্ধে।

বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি লিখিত অভিযোগ দায়ের করে অভিযোগের কপিটি তার ফেইজবুক আইডেতে পোস্ট করেন।

লিখিত অভিযোগটিতে তিনি উল্লেখ্য করেন যে,চাষাড়া এলাকায় মাস্ক বিতরনকালে প্রদীপ বর্মন তাকে তার সংগঠনে কাজ করার প্রস্তাব দেন।পরবর্তীতে জহিরুল ইসলাম প্রদীপ বর্মনের নিকট কাগজ পত্র দেখতে চাইলে তা নিয়ে নানা টালবাহানা করায় তারা আর তার সংগঠনের যোগ দেয়নি। অপরদিকে,প্রদীপ বর্মন গ্রেফতার হবার একদিন পর জহিরুল ইসলাম তার ফেসবুক আইডিতে লিখেন যে, তিনি বিভিন্ন সামাজিক কর্মাকন্ডে জড়িত থাকার কারনে এবং তা ফেসবুকে দেখে নিজ উদ্যেগে প্রদীব চন্দ্র বর্মন তাদের সাথে যোগাযোগ করে।এবং তার সংগঠনের জেলা ভিত্তিক সংগঠন খোলার প্রস্তাব দিলে তারা কাগজ পত্র দেখতে চায়।সে সময় প্রদীব চন্দ্র বর্মনের দেওয়া সংশ্লিষ্ট কাগজ- পত্র দেখে শর্ত স্বাপেক্ষে সংগঠন খোলার অনুমুতি দেয়।একই সাথে প্রদীব চন্দ্র বর্মন কে কিছু টাকা ও দেয়। থানায় দেওয়া লিখিত অভিযোগ ও ফেসবুকে দেওয়া স্টেটাসের রয়েছে বিশাল পার্থক্য।

আর তাই অনেকেই মনে করছেন ভদ্র লেবাসধারী রেহানা মুসকানের বয় ফ্রেন্ড জহিরুল ইসলাম নিজেকে বাঁচাতে থানা পুলিশের সাহায্য চেয়ে নিজেকে নির্দোশ করার চেস্টায় লিপ্ত রয়েছেন।

ভুক্তভোগীরা জানিয়েছেন, এই প্রতারক চক্রের মাস্টার মাইন্ড হিসেবে পরিচিত জহিরুল ইসলাম। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং কয়েকজনের মাধ্যমে এখন তার পক্ষে সাফাই গাইতে সংযুক্ত করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!