বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৯:০০ পূর্বাহ্ন

শামীম ওসমানের মত উন্নয়নপ্রেমী ও কর্মীবান্ধব নেতার বড়ই অভাব : মোহাম্মদ আলী

শামীম ওসমানের মত উন্নয়নপ্রেমী ও কর্মীবান্ধব নেতার বড়ই অভাব : মোহাম্মদ আলী

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী আলহাজ একেএম শামীম ওসমানকে আবারো নৌকা প্রতিকে ভোট পুনরায় এমপি হিসেবে নির্বাচিত করার আহবান জানান বাংলাদেশ বাস্তহারালীগ ফতুল্লা ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাখার সহ-সভাপতি মোহাম্মদ আলী।

একান্ত আলাপকালে বাংলাদেশ বাস্তহারা লীগ ফতুল্লা থানা শাখার সহ-সভাপতি মোহাম্মদ আলী বলেন, জননেতা শামীম ওসমানের মত উন্নয়নপ্রেমী ও কর্মীবান্ধব নেতার বড়ই অভাব। উন্নয়নের ক্ষেত্রে শামীম ওসমান আপোষহীন ভাবেই তা করে যাচ্ছেন। বিগত ৫ বছরে তিনি তার নির্বাচনী আসনে দেশের সর্বোচ্চ পরিমানে সাড়ে ৭ হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি শামীম ভাই আমরা আমাদের মুল্যবান ভোটের মাধ্যমে পুনরায় নির্বাচিত করতে পারি তাহলে নারায়ণগঞ্জ-৪ আসনটি হবে দেশের মধ্যে একটি মডেল নির্বাচনী আসন।

মোহাম্মদ আলী আরও বলেন, উন্নয়নের পাশাপাশি শামীম ওসমান সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং ও মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকার দরুন অত্র এলাকায় প্রবনতাও অনেকাংশে কম। তিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সম্মানিত ভোটারদেরকে আগামী ৩০ ডিসেম্বর বঙ্গবন্ধুর নৌকা প্রতিকে মুল্যবান ভোট দিয়ে আবারো সংসদ সদস্য নির্বাচিত করার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!