শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০২:৪৪ অপরাহ্ন

শামীম ওসমানের ৯ জানুয়ারীর সমাবেশ স্থগিত

বোমা হামলার টার্গেট ছিলেন শামীম ওসমান!

আলোকিত নারায়ণগঞ্জঃস্থগিত করা হয়েছে  নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের ডাকা সমাবেশ । আগামী ৯ জানুয়ারী শহরে ওই সমাবেশ আহবান করেন এ সাংসদ। এ নিয়ে গত কয়েকদিন ধরেই ব্যাপক প্রস্তুতি ও বিভিন্ন স্থানে কর্মী সভা করে ৯ জানুয়ারী স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ আহবান করা হয়।

বিভিন্ন এলাকায় প্রস্তুতিমূলক সমাবেশে শামীম ওসমান নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন এবার ঘন্টা বাজোনো হবে অপশক্তির বিরুদ্ধে । এমন কয়েকটি সমাবেশের পর নারায়ণগঞ্জ ছাড়াও শীর্ষ পর্যায় থেকে ৯ জানুয়ারীতে নারায়ণগঞ্জ শহরে বিশাল সমাবেশের আয়জেনের খবরে উদ্বেগ প্রকাশ করে রাস্ট্রিয় পর্যায় থেকে নানাভাবে বিশ্লেষণ শুরু করে । গত দুই দিন যাবৎ নারায়ণগঞ্জ মহানগরীর বিভিন্ন অংশের নেতারা ৩০ / ৪০ / ৫০ হাজার কর্মী নিয়ে শামীম ওসমানের ঘন্টা বাজানোর সমাবেশে যোগ দেয়ার ঘোষনা দেন। কোন কোন ইউপি চেয়ারম্যান লাখো কর্মী নিয়ে সমাবেশে আসবেন বলেও গণমাধ্যমকে জানান। প্রায় ১০ লাখ লোকের আয়োজনে বিশাল এই ঘন্টা বাজানোর সমাবেশ শেষ পর্যন্ত স্থগিত করা হয়েছে ।

তবে ৩ জানুয়ারী বিকেলে শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের ডাকেন শামীম ওসমান। ওই সময়ে নেতাকর্মীদের ৯ জানুয়ারীর সমাবেশ হবে না জানানো হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই সভায় থাকা একজন গণমাধমকে বলেন, ‘কোন কারণে কয়েকজন করোনা রোগী বাড়লেও শামীম ওসমানকে দোষারোপ করবে। সে কারণেই বিতর্ক এড়াতে সমাবেশ স্থগিত করা হয়েছে। তবে পরে পরিস্থিতির উন্নতি হলে সমাবেশ হবে।’

এর আগে শামীম ওসমান বলেন, যে নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে, যে নারায়ণগঞ্জের কথা বঙ্গবন্ধু তার অসমাপ্ত আত্মজীবনের কথা বার বার লিখে গেছেন। নারায়ণগঞ্জকে সম্মানিত করেছেন। ৬ দফা ৬৯ এবং ৫২ যে নারায়ণগঞ্জ নেতৃত্ব দিয়েছে। চলেন ভাই আমরা একটু আগাই। তাই বঙ্গবন্ধুর প্রত্যাবর্তন দিবসের একদিন আগে ৯ জানুয়ারী উপলক্ষ্যে সবাইকে নিয়ে জনসভা করবো। যে সমাবেশে লক্ষ লক্ষ লোকের সমাবেশ হবে। যেই সমাবেশ দেখার পরে যারা নেত্রীর বিরুদ্ধে খেলতে চায় যারা বাংলাদেশের ভূখন্ড নিয়ে খেলতে চায় যারা বঙ্গবন্ধু সম্পর্কে দৃষ্টতা দেখাতে চায় নারায়ণগঞ্জের ওই সমাবেশের আওয়াজ যেন বাংলাদেশের প্রত্যেকটা কোনায় কোনায় চলে যায়। আওয়ামী লীগ যখন নারায়ণগঞ্জ থেকে সৃষ্টি হয়েছে আপনাদের বিরুদ্ধে যে আন্দোলন সেই আন্দোলন নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!