মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন

শামীম ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবোই : নাজির হোসেন

শামীম ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবোই : নাজির হোসেন

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : ফতুল্লা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বক্তাবলীর পূর্বচর গড়কুল আর্দশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নাজির হোসেন বলেছেন, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে উন্নয়ন করতে হলে জননেতা শামীম ওসমানের বিকল্প নাই। কাজেই আগামী একাদশ সংসদ নির্বাচনে শামীম ওসমানকে নির্বাচিত করতে সকল ভোটারদের প্রতি আহ্বান জানান।

ছাত্রলীগ নেতা নাজির হোসেন একান্ত সাক্ষাৎকারে বলেন, স্বাধীনতার পরে যদি নারায়ণগঞ্জ ৪ আসনে উন্নয়ন করে থাকেন তাহলে শামীম ওসমানই করেছেন। এর আগে এই আসন থেকে যারা এমপি হয়েছিলেন তারা নিজেদের আখের গুছিয়েছেন। বিশেষ করে সাবেক এমপি আব্দুস সাত্তার, সিরাজুল ইসলাম, মোঃ গিয়াসউদ্দিন, সারাহ বেগম কবরী উল্লেখযোগ্য।

নাজির হোসেন সংসদ সদস্য শামীম ওসমানের উন্নয়নের চিত্র তুলে ধরে আলোকিত নারায়নগঞ্জ ডট কম কে বলেন, আমার এলাকা বক্তাবলীতে বিদুৎ সংযোগ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, ফেরীসহ নানা উন্নয়ন কার্যক্রম তিনিই করেছেন। নতুন কোর্ট, নতুন জেলখানা, লিংক রোড, পশু হাসপাতাল, বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, ডিএনডি বাঁধ নির্মানে ৬০০ কোটি টাকা বরাদ্ধ, নির্বাচনী এলাকার সকল রাস্তাঘাট সহ ৭৪০০ কোটি টাকার উন্নয়ন করেছেন। যা বাংলাদেশের কোন সংসদ সদস্যের মধ্যে একটি রেকর্ড।

শামীম ওসমানের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে বলেন, আগামী নির্বাচনে শামীম ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবোই। এজন্য দলমত নির্বিশেষে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!