রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:১০ অপরাহ্ন

শুটিংয়ের কথা বলে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ১

রূপগঞ্জে স্টিল মিলে দুর্ঘটনায় ৬ শ্রমিক দগ্ধ

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে এইচআর মডেল স্কুল অ্যান্ড কলেজের ভবনের ভেতরে শুটিংয়ের কথা বলে চুক্তিতে এনে এক তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে। গত রবিবার রাতে উপজেলার সদর ইউনিয়ন ব্রাক্ষ্মনখালী এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, একটি শর্টফিল্মে অভিনয় করার জন্য টঙ্গী আবদুল্লাহপুর এলাকা থেকে টিকটকে অভিনয় করা এক তরুণীকে (১৮) চুক্তি করে নারায়ণগঞ্জের চাষাড়া এলাকার জৈনক সালাম মিয়া। পরে তাকে মোবাইল নাম্বার দিয়ে উপজেলার সদর ইউনিয়নের ব্রাক্ষ্মনখালী এলাকায় পাঠায় সে। তরুণী ঠিকানা মত রাত ৮টার দিকে ব্রাক্ষ্মনখালী হাবিব নগর এলাকায় রূপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজের প্রতিষ্ঠিত এইচআর মডেল স্কুল অ্যান্ড কলেজে এলে প্রতিষ্ঠানের কেয়ারটেকার জামাল হোসেন তাকে রিসিভ করে।

পরে উক্ত প্রতিষ্ঠানে তৃতীয় তলায় সাবেক ভাইস চেয়ারম্যান হারেজের বিশ্রাম কক্ষে নিয়ে বসায়। সেখানে পূর্ব থেকে বসা ছিল হারেজের ড্রাইভার ও তার বাড়ির ভাড়াটিয়া নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার সুখদেবপুর গ্রামের আজিজ মিয়ার ছেলে আবু হানিফ ও হারেজের ভাতিজা আবু সাঈদের ছেলে আয়নাল হক। এসময় শুটিংয়ের কোন আলামত দেখতে না পেয়ে সে চলে যেতে উদ্যত হলে তারা উভয়ে সে তরুণীর মুখ বেধে রুমে তালাবন্ধ করে রাখে।

পরে রাত ১০টা থেকে ভোররাত ৩টা পর্যন্ত উভয় অভিযুক্ত পালাক্রমে তাকে গণধর্ষণ করে সেখানেই ফেলে রেখে যায়। পরে জামাল রাত সাড়ে ৩টার দিকে তাকে বের করে দিলে তরুণী ছাড়া পেয়ে ৯৯৯ এ ফোন করে। পরে ভোলাবো ফাঁড়ি পুলিশ ও রূপগঞ্জ থানা পুলিশ সেখান থেকে তাকে উদ্ধার করে এবং কেয়ারটেকার জামাল হোসেনকে গ্রেফতার করে। এ ঘটনায় সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় গণধর্ষণের অভিযোগে মামলা করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার (ওসি) এএফএম সায়েদ বলেন, পুলিশের রাষ্ট্রীয় জরুরি পরিসেবা ৯৯৯ এ বার্তা পেয়ে আমরা ভিকটিমকে উদ্ধার করি এবং এ ঘটনায় অভিযুক্ত একজনকে আটক করি। এ ব্যাপারে সে তরুণী বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেন। অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য আমাদের অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!