সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৩:২৭ অপরাহ্ন

শেখ হাসিনা ছাত্রলীগের হাতে বই-খাতা-কলম তুলে দিয়েছেন: ছাত্রলীগ সভাপতি

আলোকিত নারায়ণগঞ্জঃ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, জননেত্রী শেখ হাসিনা ছাত্রলীগের হাতে বই-খাতা-কলম তুলে দিয়েছেন। অন্যদিকে আমরা দেখেছি জিয়াউর রহমান ছাত্রদলের হাতে অস্ত্র, টাকা তুলে দিয়েছিলেন।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজারে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে উপজেলা ছাত্রলীগ ও সরকারি সফর আলী কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে একথা বলেন তিনি।

আল নাহিয়ান খান জয় বলেন, আজকের ঐক্যবদ্ধ ছাত্রলীগ, আওয়ামী লীগ সকলের কাছে অনুকরণীয়। আমরা দেখেছি অনেক জায়গায় দলীয় কোন্দল। আওয়ামী লীগ যখন দেশব্যাপী জনপ্রিয়তার শিখরে। আপনারা জানেন, করোনাকালে ছাত্রলীগের প্রতিটি নেতৃবৃন্দ জীবন বাজি রেখে কাজ করেছেন। এ কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদেও আমাদের প্রশংসা করেন। তার নেতৃত্বে আজ বাংলাদেশ করোনা মোকাবিলা করেও উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনা ছাত্রলীগের হাতে বই-খাতা-কলম তুলে দিয়েছেন। অন্যদিকে আমরা দেখেছি জিয়াউর রহমান ছাত্রদলের হাতে অস্ত্র, টাকা তুলে দিয়েছিলেন।

তিনি আরও বলেন, যারা টেন্ডারবাজি করবে না, যারা মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করবে আমরা সেই নেতৃত্ব তুলে আনার জন্য কাজ করছি। আমাদের নেত্রীকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। জাতির জনককে সপরিবারে হত্যা করা হয়েছে। ১৯৮১ সালে যখন শেখ হাসিনা দেশে আসেন সে সময় জিয়াউর রহমান বাধা সৃষ্টি করেছিল। তখন ছাত্রলীগ পাশে থেকে আন্দোলন সংগ্রাম করেছে। জিয়াউর রহমান ও তার ধারাবাহিকতায় তার স্ত্রী খালেদা জিয়া দেশের তরুণদের বাংলাদেশের মিথ্যা ইতিহাস জানানোর চেষ্টা করেছে। প্রধানমন্ত্রী সঠিক ইতিহাস তুলে ধরতে কাজ করেছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!