Warning: Creating default object from empty value in /home/alokitonarayanga/public_html/wp-content/themes/newsfresh/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না- শামীম ওসমান সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না- শামীম ওসমান – Alokito Narayanganj 24

রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৬ পূর্বাহ্ন

সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না- শামীম ওসমান

খারাপ লোক ভালো সাজার চেষ্টা করছে : শামীম ওসমান
ফাইল ছবি

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ ৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় প্রভাবশালী সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এমন ষড়যন্ত্র হচ্ছে যেখান থেকে বেরিয়ে আসা যাচ্ছেনা। দেশটাকে নিয়ে এ ষড়যন্ত্র হচ্ছে। ষড়যন্ত্রের বিরুদ্ধে আমরা লড়ব এবং জিতব কারণ সত্যের সঙ্গে মিথ্যা জিতবেনা।

রোববার (৩০ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, সন্ত্রাসী কার্যক্রম করে ক্ষমতায় আসতে পারবেন না। আমাদের উপর হামলা করা হয়েছিল আমরা কিছু করিনি। এমন কিছু করবেন না যেন আমাদের উপর করা নির্যাতন মনে পড়ে যায়। মানুষের গায়ে আগুন দিয়ে বাড়িঘর, যানবাহন পুড়িয়ে ক্ষমতায় যেতে পারবেন না। আমরা এমন কিছু করতে চাই যেন মৃত্যুর পরও মানুষ আমাদের জন্য দোয়া করে।

ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি বিশ্বাস করি এদেশের নতুন প্রজন্ম অনেক বেশী স্মার্ট। আমাদের নতুনদের জন্য স্থান ছেড়ে দিতে হবে। পরে শিক্ষার্থীদের ডেকে তাদের কথা শোনেন শামীম ওসমান।

সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. নুর ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, বিদ্যোৎসাহী সদস্য মোঃ জালাল উদ্দীন আহমেদ, দাতা সদস্য আব্দুল মতিন প্রধান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, দাতা সদস্য হাজী আনিছুর রহমান, থানা আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ নেতা শাহরিয়ার রহমান বাপ্পি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নাসিম মাহমুদ তপন, শ্রমিক নেতা আশরাফ উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী খন্দকার মানিক মাস্টার প্রমুখ ছাড়াও স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by SHAMIR IT
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!