শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক শিশির চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মহসীন আলম করোনাকালিন সকল কাজে সহযোগীতা করায় সম্মাননা স্মারক পেলেন চেয়ারম্যান স্বপন চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক রনজিৎ মোদক চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মাসুম চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক মনির হোসেন চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক লিটন চেঞ্জ ফাউন্ডেশন থেকে সম্মাননা স্মারক পেলেন সাংবাদিক সুজন বর্ষিয়ান রাজনীতিবিদ মহিউদ্দিনের নামাজে জানাযা সম্পন্ন সোনারগাঁয়ে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্য গ্রেপ্তার

সমিতির নামে ১০ কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া রমজান আলী গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জে সমিতির নামে আড়াই হাজার গ্রাহকের প্রায় ১০ কোটি টাকা নিয়ে পালিয়ে যাওয়া রমজান আলীকে (৪৬) আটক করেছে র‌্যাব-১১।

র‌্যাব এর সিনিয়র এএসপি জসিমউদ্দিন চৌধুরী তাকে পরিবারসহ আটকের সত্যতা স্বীকার করে  বলেন, তাকে জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

জানা গেছে, শহরের বাবুরাইল এলাকার প্রতারক রমজান আলী দির্ঘদিন ধরে সরকারি অনুমোদন ছাড়াই সমিতি পরিচালনা করে আসছিলেন। বেশি মুনাফার লোভ দেখিয়ে তিনি আড়াই হাজার গ্রাহকের কাছ থেকে প্রায় ১০ কোটি টাকা নিয়ে করোনাকালীন সময়ে সমিতির কার্যক্রম বন্ধ রেখে আত্মগোপনে চলে যায়।

মোবাইল ফোনসহ বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। গত দেড় মাস যাবৎ কয়েক দফায় রমজান আলীর বাড়ি ঘেরাও, বিক্ষোভ করেও কোনো লাভ হয়নি। অবশেষে বাবুরাইল ‘বউবাজার’ নামে একটি বাজার বন্ধ করে দেয় বিক্ষুব্ধ গ্রাহকরা। এ

এদিকে প্রতারক রমজান আলী র‌্যাবের হাতে আটক হয়েছে খবর পেয়ে বিক্ষুব্ধ কয়েক হাজার নর-নারী র‌্যাব অফিসের দিকে যাচ্ছে বলে খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র বিভা হাসান বলেন, আর্থিক মুনাফা লাভের আশায় বিভিন্ন এলাকার প্রায় আড়াই হাজার মানুষ নগদ অর্থ বিনিয়োগ করেছেন এই সমিতিতে।

মাসিক ভিত্তির সঞ্চয়, দীর্ঘমেয়াদি সঞ্চয় (ডিপিএস) ও দুই থেকে দশ বছর মেয়াদে (এফডিআর) মোটা অঙ্কের অর্থ বিনিয়োগ করেছেন তারা। সর্বনিম্ন তিন লাখ থেকে শুরু করে পাঁচ লাখ ও দশ লাখ টাকা পর্যন্ত বিনিয়োগ করেছেন কেউ কেউ।

গ্রাহকদের অধিকাংশই নারী। সারা জীবনের সঞ্চয় ও জমি বিক্রি করে বিনিয়োগ করেছেন তারা। তবে কোন ধরনের লাইসেন্স বা সরকারের সংশ্লিষ্ট দপ্তরের অনুমোদন ছাড়াই দীর্ঘ আঠারো বছর যাবৎ অবৈধভাবে সমিতি পরিচালনা করে আসছেন মালিক রমজান আলী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!