বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

সাংবাদিকদের সাথে কুকুরের তুলনা করে ফেসবুকে স্ট্যাটাস

আলোকিত নারায়ণগঞ্জঃফতুল্লায় পাগলা রসুলপুর এলাকার এক যুবক সাংবাদিকদের কুকুরের সাথে তুলনা করে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় থানায় অভিযোগ দায়ের করেছেন স্থানীয় এক সাংবাদিক। পুলিশ অভিযোগটি আমলে নিয়ে তদন্ত শুরু করেছেন।

থানার অভিযোগ দেয়া ওই সাংবাদিক ফয়সাল শনিবার রাতে নয়া দিগন্তকে জানান, ফেসবুকে এমন কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়ে জসিম নামের ওই ব্যক্তি সাংবাদিক সমাজকে অপমান করেছেন। সম্মান রক্ষা জন্য বাধ্য হয়ে আমি আইনের আশ্রয় নিয়েছি। আমি চাই সাংবাদিকদের সম্মান রক্ষার জন্য পুরো সাংবাদিক সমাজ এক হবেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুরের পাগলা রসুলপুর জসিম মার্কেট এলাকার বাসিন্দা মো: জসিম নামের ওই ব্যক্তি তার ব্যবহৃত Md Joshim নামীয় ফেসবুক আইডিতে গত বুধবার এক স্ট্যাটাসে লিখেছেন, ‘টাকা পয়সা হলে আগে মানুষ কুত্তা পালতো আর এখন সাংবাদিক পালে। বেশি টাকাওয়ালা হলে Tv channel ও খুলে। (যদিও সব channel-এর আওতাভুক্ত নয়)।’

জাতির বিবেক সমাজের দর্পণ সাংবাদিকদের কুকুরের সাথে তুলনা করায় দৈনিক উজ্জীবিত বাংলাদেশ নামের একটি পোর্টালে কর্মরত সাংবাদিক মো: ফয়সাল ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, সাংবাদিকদের নিয়ে বাজে মন্তব্য করে সাংবাদিকদের সম্মান নষ্ট করাসহ তথ্যপ্রযুক্তি আইনে অপরাধ করেছেন। বাংলাদেশের সকল সাংবাদিক সংগঠন ও সংবাদকর্মীদের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে এবং জসিমকে আইনের আওতায় এনে তার বিচারের দাবি জানিয়েছেন।

এ বিষয়ে অভিযোগ তদন্তকারী অফিসার এসআই কৃষ্ণ পোদ্দার বলেন, আমি তদন্ত করে এ ঘটনার সত্যতা পেয়েছি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!