মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন

সাংবাদিকরা অনেক মেধাবী ও সাহসী- এ এসপি নাজমুল হাসান

ফতুল্লা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ বাংলাদেশের মধ্যে অন্যতম উর্বর ভুমি। সব দিক দিয়ে নারায়ণগঞ্জ অনেক বেশী স্বয়ংসম্পূর্ণ। কিন্তু এখানে প্রতিনিয়ত মাদক ব্যবসা, কিশোর অপরাধ ও ছিনতাইয়ের ঘটনা ঘটে।আমি উপলব্ধি করেছি এখানের সাংবাদিকরা অনেক মেধাবী ও সাহসী।২৬ অক্টোবর (বুধবার) সকাল ১১ টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনা সভায় অতিরিক্ত পুলিশ সুপার ক’সার্কেল মোহাম্মদ নাজমুল হাসান এই কথা বলেন। অনুষ্ঠানে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. মনির হোসেনের সভাপতিত্বে তিনি আরও বলেন যদি উনাদের সাথে রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিরা সোচ্চার থাকেন তাহলে এইসব অপরাধ রোধ করা সম্ভব। তবে এক্ষেত্রে সবচেয়ে ভালো ভুমিকা রাখতে পারে অভিভাবকরা। আমি তাদের অনুরোধ করে বলছি আপনারা আপনাদের সন্তানদের দিকে খেয়াল রাখবেন। তিনি সাংবাদিকদের রাষ্ট্রের অতন্ত্র প্রহরী উল্লেখ করে বলেন আমি আপনাদের পাশে আছি সৎ ও সাহসিকতার সাথে কাজ করে যান। সকলকে দেশপ্রেমে উদ্ভদ্ধ হওয়ার আহবান জানান ও ফতুল্লা রিপোর্টাস ক্লাবের সাফল্য কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার ওসি অপারেশন কাজী মাসুদ রানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম লিটন, কুতুবপুর ইউপির ৮ নং ওয়ার্ড সদস্য শেখ ঈমান আলী, তাতী লীগের সভাপতি মিলন মোল্লা,সমাজ সেবক কাজী আ:করিম, ফতুল্লা রিপোর্টর্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন সজীবের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাবের সহ সভাপতি মোঃ আশরাফুল হক আশু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, অর্থ সম্পাদক সাদ্দাম হোসেন শুভ, দপ্তর সম্পাদক এম আর জয়, সমাজ কল্যান সম্পাদক ফজুলল হক পলাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, নির্বাহী সদস্য রনজিৎ মোদক, জামিল হোসেন, মেহেদী হোসেন, এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি ফিরোজ আহম্মেদ, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ, যুগ্ম সম্পাদক খোকন প্রধান, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহম্মেদ, সাংবাদিক মুন্না, মোতালেব, আতা, বিল্লাল হোসেন পাপ্পু, চেঞ্জ ফাউন্ডেশনের অর্থ সম্পাদক আল আমিন আলী, সেচ্ছা বিষয়ক সম্পাদক এম এ সাঈদ, দোয়া পরিচালনা করেন মাওলানা সাব্বির আহম্মেদ তুহিন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!