মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন

সাংবাদিক আনিসুজ্জামান অনু’র শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

আলোকিত নারায়ণগঞ্জঃ প্রয়াত সাংবাদিক ও শিশু সংগঠক কেন্দ্রীয় শাপলা কুড়ির আসরের যুগ্ম সম্পাদক সাংবাদিক আনিসুজ্জামান অনু”র শোকসভা ও দোয়া অনুষ্ঠিত। ফতুল্লা যুব সংসদ ও শাপলা কুড়ির আসর, ফতুল্লা শাখার উদ্যোগে শনিবার (১ লা অক্টোবর) ফতুল্লা রেলস্টেশন সংলগ্ন নিমন্ত্রণ কনভেনশন সেন্টারে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর সভাপতিত্বে শোকসভায় প্রধান আলোচক হিসেবে এটিএন বাংলার স্টাফ রিপোর্টার ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম উপস্থিত থেকে মরহুমে কর্মময় জীবনের উপরে আলোচনা করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পরেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে পাঁচ লক্ষ টাকা অনুদান প্রদান করার পাশাপাশি ব্যাক্তিগত ভাবে অনুর পরিবারের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন। এবং উপস্থিত সকল রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দের মরহুমের অসহায় পরিবারের পাশে দাবড়ানো অনুরোধ জানান।

শোকসভায় উপস্থিত থেকে আনিসুজ্জামান অনুর পরিবারের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়ে তার কর্মময় জীবনের উপরে আলোচনা করেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি, মো. মহসিন ভূইয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা ছাত্র লীগের সভাপতি আবু মোহাম্মদ শরীফুল হক, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও যমুনা টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি আমির হোসেন স্মিত, শাপলা কুড়ির আসরের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক যাযাবর স্বপন, বিআইডব্লিউটিসি এম্পোজ ইউনিয়নের কার্যকরী সভাপতি বাহাউদ্দীন রনি, অর্থনিতিবীদ ড. সেলিম আল- মামুন, ফতুল্লা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সভাপতি আব্দুর রহিম, সাবেক সহ-সভাপতি সৈয়দ মশিউর রহমান শাহীন, ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোবারক হোসেন, মসজিদ – ই- নূর জামে মসজিদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাহাত, ফতুল্লা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি রুহুল আমিন প্রধান, সমাজসেবক আবুল বাশার, ফতুল্লা যুব সংসদের সভাপতি আকতার ফারুক রিয়াদ ও অনু’র বড় সন্তান মেয়ে আয়শা আনিকা।

সাংবাদিক সেলিম মুন্সীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ মো. মাসুম, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার শেখ মোহাম্মদ ইমান আলী, ফতুল্লা যুব সংসদের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান, শাপলা কুড়ির আসরের ফতুল্লা শাখার সভাপতি মতিনুল ইসলাম মতিন, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রানা, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি আশরাফুল হক আশু, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম সুজন, ফতুল্লা রেলস্টেশন বাজার কমিটির সভাপতি আবু বক্কর মল্লিক, নূর মসজিদের সহ- সভাপতি ইদ্রিস হাওলাদার, প্রচার সম্পাদক দ্বীন ইসলাম, ব্রাইট স্টার ক্লাবের সাধারণ সম্পাদক আজিমুল ইসলাম, অক্সফোর্ড কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক রুবেল, ফতুল্লা যুব সংসদের সহ-সভাপতি হমায়েত রসুল রিপন, গোলাম মোস্তফা, অর্থ সম্পাদক সহিদুজ্জামান শাহীন, সদস্য আব্দুল হাই, আব্দুস সালাম, জয়নাল আবেদীনসহ মরহুমের সহধর্মিণী শিউলি বেগম ও ছেলে আকাশ।
শোকসভা ও দোয়া অনুষ্ঠানে কোরান তেলওয়াত ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন মসজিদ ই নূর জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি হারুনর রশীদ ওবায়েদী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!