বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

সাংবাদিক ফয়সাল আহম্মেদ’র জন্মদিনে বিভিন্ন মহলের শুভেচ্ছা

আলোকিত নারায়ণগঞ্জঃদৈনিক উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার ও ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহাম্মেদ এর শুভ জন্মদিন আজ। আজকের এই দিনে এক শুভ ক্ষণে ফতুল্লা , নারায়ণগঞ্জ এক সম্ভান্ত পরিবারে মায়ের কোল জুড়ে ভূমিষ্ঠ হয় এক নবজাতক শিশু। আর সেই নবজাতক শিশুটি আজকের স্বনামধন্য সাংবাদিক ও সকলের প্রাণ প্রিয় ফয়সাল আহাম্মেদ । ছাত্রজীবন থেকেই বিভিন্ন লেখা লেখির সাথে সম্পৃক্ত ছিলেন তিনি। আর সেই থেকেই সাংবাদিকতার হাতেখড়ি পেয়েছিলেন ফয়সাল আহাম্মেদ । জন্মদিনে ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সকল সদস্যবৃন্দ সহ সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী বৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, ভাই বন্ধু শুভাকাঙ্ক্ষী অনেকেই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নূরুল ইসলাম নূরু বলেন, সাংবাদিক ফয়সাল আহম্মেদ সাংবাদিকতার কর্ম-দক্ষতা কারণে উপজেলার সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে আমাদের একজন সাহসী কর্মী ,তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হয় এই প্রত্যাশাই করি।
সাংবাদিক ফয়সাল আহম্মেদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “ প্রথমে আমি বলবো ভাই বন্ধু ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ও পত্রিকার সম্পাদক সোহেল আহম্মেদ এর কথা যিনি আমাকে আজ এই পর্যন্ত এগিয়ে এনেছে তার সু-পরামর্শে এ পর্যন্ত আসা তার প্রতি আমি প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে আমার এই ক্ষুদ্র জীবনের জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি!দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবাই আমার ও আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন, আমিও সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি। ধন্যবাদ সবাইকে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!