মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

সাংবাদিক শুভকে হত্যার হুমকি, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নিন্দা

প্রেস বিজ্ঞপ্তিঃ সাংবাদিক সাদ্দাম হোসেন শুভকে হত্যার হুমকি দেওয়ায় তীব্র নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছেন ফতুল্লা রিপোর্টার্স  ক্লাব ।

বৃহস্পতিবার (৩ নভেম্বর)  ফতুল্লা রিপোর্টার্স  ক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতারা এক যৌথ বিবৃতিতে হুমকিদার দ্রুত গ্রেফতার করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন। পাশাপাশি সাংবাদিকদের নিরাপত্তায় পুলিশকে আরও যত্নশীল হওয়ার অনুরোধ জানান তারা।

ফতুল্লা রিপোর্টার্স  ক্লাবের অর্থ সম্পাদক ও দৈনিক যুগের চিন্তা পত্রিকার ফতুল্লা প্রতিনিধি সাদ্দাম হোসেন শুভকে হত্যার হুমকি দেন  কুতুবপুরের নামধারী যুবলীগ নেতা ও  অটো এবং মিশুক গাড়ী চোরদের  শেল্টারদাতা আক্তার ওরফে নাক্কু আক্তার।

জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদিক সাদ্দাম হোসেন শুভ ফতুল্লা মডেল থানায় মঙ্গলবার রাতে সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

জিডি সুত্রে জানা যায়,দক্ষিন নয়ামাটি কবরস্থানের বাসিন্দা মৃত.আহাম্মদ আলীর ছেলে অটো এবং মিশুক গাড়ী চোরদের শেল্টারদাতা আক্তার ওরফে নাক্কু আক্তারের তাহার লোকজন দ্বারা সারাদেশে অটোরিক্সা এবং মিশুক গাড়ী চুরি করিয়া থাকে। উক্ত বিবাদীর নামে বেশ কিছুদিন পূর্বে ফতুল্লা মডেল থানায় মিশুক গাড়ী চুরির বিষয়ে একটি মামলা হয় এবং তাহার নাম ও ছবি সহ বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়।

উক্ত বিবাদীর ছবি ও নাম বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হওয়ার পর থেকেই বিবাদী আমাকে সন্দেহ করিয়া বিভিন্ন সময় রাস্তা ঘাটে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করিয়া আসিতেছে। এরই ধারাবাহিকতায় অদ্য সর্বশেষ ১ নভেম্বর সন্ধ্যা ৬টায় আমি পশ্চিম নন্দলালপুর রোমানের চায়ের দোকানের সামনে দিয়া যাওয়ার সময় আক্তার আমাকে উক্ত দোকানের সামনে দেখিতে পাইয়া উপস্থিত লোকজনদের সামনে এই মর্মে হুমকি দেয় যে কোন সময় আমাকে জীবনে শেষ করিয়া ফেলিবে নচেৎ দুই চোখ উঠাইয়া ফেলার হুমকী প্রদান করে ।

উক্ত বিবাদী একজন সন্ত্রাসী প্রকৃতির লোক। আমি সাংবাদিকতার কাজে বিভিন্ন এলাকায় যাই। উক্ত বিবাদী যে কোন সময় আমাকে যে কোন এলাকায় পাইয়া সে নিজে অথবা অজ্ঞাত নামা সন্ত্রাসী দ্বারা আমাকে জীবনে শেষ করিয়া ফেলতে পারে নচেৎ আমার যে কোন বড় ধরনের ক্ষতি করিতে পারে। আক্তারের এরুপ হুমকিতে আমি নিরাপত্তাহীনতায় ভূগিতেছি।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!