মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০৯:০৮ অপরাহ্ন

সাইফুল্লাহ বাদলের নেতৃত্বে শামীম ওসমান সৈনিকরা ঐক্যবদ্ধ : ইব্রাহিম খলিল

সাইফুল্লাহ বাদলের নেতৃত্বে শামীম ওসমান সৈনিকরা ঐক্যবদ্ধ : ইব্রাহিম খলিল
বামে আলহাজ্ব এম. সাইফুল্লাহ বাদল ও ডানে মোঃ ইব্রাহিম খলিল

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো এমপি হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসনের সাধারন ভোটাররা আলহাজ্ব একেএম শামীম ওসমানকে দেখতে চায় বলে অভিপ্রায় ব্যক্ত করলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউপি চেয়ারম্যান আলহাজ এম.সাইফুল্লাহ বাদলের একান্ত আস্থাভাজন ফতুল্লা থানা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইব্রাহিম খলিল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শের সৈনিক ও তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ছোটভাই উন্নয়নের কান্ডারী শামীম ওসমানের বড়ভাই তুল্য সাইফুল্লাহ বাদলের সন্তানতুল্য তুখোড় এ ছাত্রলীগ নেতা একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও সাংসদ শামীম ওসমান পুনরায় জনতার রায়ে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসীর সেবক হিসেবে আবারও আসবেন।

একান্ত আলাপচারিতায় ফতুল্লা থানা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ইব্রাহিম খলিল আলোকিত নারায়ণগঞ্জ ২৪.কমের প্রতিবেদককে বলেন, ওসমান পরিবারের অন্যতম সদস্য আলহাজ শামীম ওসমানের বড়ভাই হিসেবে সর্বজন পরিচিত এম সাইফুল্লাহ বাদলের নির্দেশে ও আদর্শে অনুপ্রেনিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত রেখেছেন সাধারন মানুষের সেবার জন্য।

তিনি আরও বলেন,ফতুল্লা থানা আওয়ামীলীগ ও কাশিপুর ইউনিয়নের অভিবাবক বাদল ভাইয়ের নির্দেশে আমি এখনও গন মানুষের নেতা সাংসদ শামীম ওসমানের আদর্শ ও নীতি অনুসরন করেই মানব সেবায় নিজেকে সম্পৃক্ত রেখেছি। সাংসদ শামীম ওসমানের সার্বিক সহযোগিতায় বাদল ভাই কাশিপুরে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করেছেন যা বিগত সময়ে চেয়ারম্যান দ্বারা সম্ভব হয়নি। আসছে নির্বাচনে বাদল ভাইয়ের নেতৃত্বে ও নির্দেশে আবারও জনতার রায়ে শামীম ওসমানকে সংসদ সদস্য নির্বাচিত করে তুলবো ইনশাআল্লাহ।

ইব্রাহিম খলিল আরও বলেন, তার ঐকান্তিক প্রচেষ্টায় তার সংসদীয় এলাকায় এখনও উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। বক্তাবলীতে বিদুৎ সংযোগ, রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট,স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা,ফেরীসহ নানা উন্নয়ন কার্যক্রম তিনিই করেছেন।

এছাড়াও নতুন কোর্ট, নতুন জেলখানা, লিংক রোড, পশু হাসপাতাল, বিদ্যুৎ কেন্দ্র স্থাপন, ডিএনডি বাঁধ নির্মানে ৬০০ কোটি টাকা বরাদ্ধ, নির্বাচনী এলাকার সকল রাস্তাঘাট সহ ৭৪০০ কোটি টাকার উন্নয়ন করেছেন। যা বাংলাদেশের কোন সংসদ সদস্যের মধ্যে একটি রেকর্ড। আসছে নির্বাচনে কাশিপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ও আমার অভিবাবক এম.সাইফুল্লাহ বাদল ভাইয়ের নেতৃত্বে শামীম ওসমানকে আবারো এমপির জয়ের মালা গলায় তুলে দিবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!