মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৮২ হাসিব হত্যা মামলার প্রধান আসামি নাসিরের হত্যার দায় স্বীকার নারায়ণগঞ্জের পাঁচ অনলাইন নিউজ পোর্টাল ‘ব্লকড’ খোরশেদের স্ত্রীকে স্কয়ারে ভর্তি, পাশে দাঁড়ালেন শামীম ওসমান অক্সিজেন সাপোর্টে সংকটাপন্ন খোরশেদের স্ত্রী নারায়ণগঞ্জের কৃতী সন্তান জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই ব্যবসায়ীর গোসল ও জানাজায় ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ “নবযোদ্ধা” ফতুল্লায় শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালন আজ সুমাইয়া আক্তারের জন্মদিন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে মসজিদে জীবানুনাশক সামগ্রী বিতরণ

সাধ্যমত এই সহযোগিতা অব্যাহত রাখবো-লিটন

Exif_JPEG_420

আলোকিত নারায়ণগঞ্জ : প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অভূক্ত মানুষের মুখে হাঁসি ফোটাতে খাদ্য সামগ্রী নিয়ে তাদের দ্বারে দ্বারে পৌছে দিচ্ছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

মঙ্গলবার (৩১ মার্চ) ও অদ্য বুধবার (১ এপ্রিল) দুদিন ধরে ফতুল্লা পাইলট স্কুল সংলগ্ন ও দাপা ইদ্রাকপুর এলাকার দুঃস্থ ও অসহায় খেটে খাওয়া মানুষের মাঝে তিনি এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর তালিকায় ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ ও লবন।

এ প্রসঙ্গে প্রতিক্রিয়া জানাতে গিয়ে আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন বলেন, দিনমজুর ও অসহায় মানুষগুলো কাজ বন্ধ করে ঘরে আশ্রয় নিয়েছে। খুবই স্বল্প উপার্জনে তাদের সংসার চলতো। কিন্তু এখন উপার্জন বন্ধ। যেকারনে এই অসহায় পরিবার গুলোর না খেয়ে মরার উপকরণ হয়েছে। কিন্তু আমরা বঙ্গবন্ধুর সৈনিক এবং মানবতার মা শেখ হাসিনার কর্মী হয়ে কাউকে মরতে দিতে পারিনা।

তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি আমরা যার যার অবস্থান থেকে এই সঙ্কটময় মূহুর্তে অসহায় পরিবারগুলোর পাশে সামর্থ অনুযায়ী দাঁড়াতে হবে। তবেই আমরা এ সঙ্কট থেকে দ্রুত কাটিয়ে উঠতে পারবো।

পরিশেষে ফরিদ আহমেদ লিটন আরো বলেন, যতদিন পর্যন্ত এ পরিস্থিতি বিরাজ করবে ততদিন সাধ্যমত এই সহযোগিতা অব্যাহত রাখবো।

এ সময় উপস্থিত ছিলেন-বৃহত্তর ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিব, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সহিদুল ইসলাম সহিদ, কৃষকলীগ সভাপতি বাদশা মিয়া, ফতুল্লা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, শাহজাহান ও মহিউদ্দিন প্রধান, মিজান,রতন,লিটন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!