সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:১৮ অপরাহ্ন

সাবেক প্রেমিকার পর্নোগ্রাফি মামলায় ছাত্র গ্রেপ্তার

ফতুল্লায় ঔষধের ফার্মেসীতে চুরি, আটক ১

আলোকিত নারায়নগঞ্জ: ফতুল্লায় ‘সাবেক প্রেমিকার’ পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া মো. সুমন (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ফতুল্লা থানার ইসদাইর অক্টো অফিস এলাকার কামাল উদ্দিনের ছেলে ও ঢাকার গাবতলীস্থ ইউরোপিয়ান ইউনিভার্সিটির সফট্ওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের ছাত্র।

রোববার রাতে তাকে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে সুমনের বিরুদ্ধে সাবেক প্রেমিকা বাদী হয়ে পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

মামলায় বাদী উল্লেখ করেন, নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজে পড়াকালীন সময়ে ২০২০ সালে সুমনের সঙ্গে তার পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় সুমন বাদীর অজান্তে বিভিন্ন সময় তাদের অশ্লীল, অন্তরঙ্গ বেশকিছু আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারণ করে রাখেন। এক পর্যায়ে বাদীর বাসায় বিয়ের জন্য প্রস্তাব দেন। কিন্ত বাদীর পরিবার তা প্রত্যাখ্যান করে। এরই মধ্য চলতি বছরের মার্চ মাসে পারিবারিক সম্মতিতে বাদীর অন্যত্র বিয়ে হয়। গত ১ ডিসেম্বর বাদী তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। ওই সময় বিবাদী পূর্বে তুলে রাখা অশ্লীল ও আপত্তিকর ছবিগুলো বাদীর স্বামীর মোবাইল ফোনে পাঠায় এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, তরুণীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!