শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯, ১১:২১ অপরাহ্ন

সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মিলন গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মিলন হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। একই সঙ্গে তার বিরুদ্ধে জোরপূর্বক ওই নারীর গর্ভপাত ঘটানো ও প্রতারণার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার রাতে শহরের নিতাইগঞ্জ এলাকা থেকে গ্রেফতারের পর মঙ্গলবার দুপুরে মিলনের ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতার মিলন হোসেন নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর কড়ইতলা এলাকার মৃত আলী হোসেন ব্যাপারীর ছেলে।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, মিলন বিবাহিত হওয়ার পরও দুজনের সম্মতিতে ২০১৪ সালের ৭ এপ্রিল ২০ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়।

দেনমোহর ২০ লাখ টাকা ধার্য হলেও প্রতারণার মাধ্যমে দুই লাখ টাকা লিখে বাদীকে না জানিয়ে কাবিননামা তৈরি করেন মিলন। ২০১৭ সালে বাদী অন্তঃসত্ত্বা হলে জোরপূর্বক গর্ভপাত করান স্বামী। পরে আবারও অন্তঃসত্ত্বা হলে মিলন তাকে নিয়ে শহরের টোকিও প্লাজার একটি ফ্ল্যাটে বসবাস করতে থাকেন। এবারও গর্ভপাত ঘটাতে চাইলে বাদী অসম্মতি জানান এবং প্রতিবাদ করেন। প্রতিবাদ করলে বাদীর ওপর নির্যাতন শুরু করেন মিলন এবং গর্ভপাত না ঘটালে তালাক দেয়ার হুমকি দেন। চলতি বছরের ১ এপ্রিল তালাকনামার কপি দেখিয়ে মিলন বাদীকে বলেন তালাক দিয়েছেন।

এ অবস্থায় আইনের আশ্রয় নিতে চাইলে গত ১৫ সেপ্টেম্বর বাদীকে নানাভাবে ফুঁসলিয়ে আবারও বিয়ের প্রতিশ্রুতি দেন মিলন। ওই দিন বাদীকে ধর্ষণ করেন তিনি। পরে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) আলমগীর বলেন, মিলনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা হয়। পরে সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!