রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:১১ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে অধ্যক্ষকে মেরে ফেলার হুমকি ছাত্রলীগ নেতার

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জের গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের অধ্যক্ষকে গুলি করে হত্যা করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে দ্বীন ইসলাম নামের ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। তিনি নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক।

এ ঘটনায় বুধবার (২৫ আগস্ট) রাতে অধ্যক্ষ মোসাদ্দেক হোসেন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এর আগে বিকেল ৩টার দিকে অধ্যক্ষের কক্ষে এ ঘটনা ঘটে।

অধ্যক্ষ মোসাদ্দেক হোসেন জিডিতে উল্লেখ করেছেন, দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত তানভীন নামের এক শিক্ষার্থী গত দেড় বছর অনলাইন ক্লাস করাসহ কোনো অ্যাসাইনমেন্ট জমা দেয়নি। এ ঘটনা তার বাবা তাজুল ইসলামকে জানালে তিনি দুইবার অঙ্গীকারনামা দেন। এরপরও সে অনলাইন ক্লাস থেকে বিরত থাকে। তারপরও ওই শিক্ষার্থীকে এইচএসসির ফরম পূরণের সুযোগ দেওয়া হয়। কিন্তু গত দেড়মাসেরও কিছু বেশি সময় ধরে সে অনলাইন ক্লাস না করে ইউটিউব দেখে দেখে অ্যাসাইনমেন্ট কপি করে জমা দেয়। এজন্য তাকে এইএচএসসির ফরম পূরণের সুযোগ দেওয়া হবে না জানিয়ে বুধবার দুপুর ২টার দিকে তার বাবা তাজুল ইসলামকে ফোন করে জানান অধ্যক্ষ।

জিডিতে আরও উল্লেখ করা হয়, তাজুল ইসলামের সঙ্গে কথা বলার কিছুক্ষণ পর দ্বীন ইসলাম নামের এক ছাত্রলীগ নেতা এসে জানতে চান, তানভীনকে কেন ফরম পূরণ করতে দেওয়া হবে না। তারপর তিনি অধ্যক্ষকে গুলি এবং রাস্তায় বের হলে মেরে ফেলার হুমকি দেন।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম বলেন, তানভীনের বাবা শিক্ষা মন্ত্রণালয়ে চাকরি করেন। তিনি আসবেন রাতে। তাই বিষয়টি আমাকে দেখার জন্য বললে আমি তানভীনের পক্ষ নিয়ে কলেজে যাই। কিন্তু অধ্যক্ষ আমাকে অকথ্য ভাষায় গালাগাল করেন এবং অন্যান্য শিক্ষকদের নিয়ে আমাকে আটকে মারধর করতে চান। আমি কোনোরকমে তার রুম থেকে বের হয়ে আসি।

সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!