বুধবার, ১৬ সেপ্টেম্বর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে তিতাস ও র‌্যাব এর অভিযান

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান শুরু করেছে তিতাস গ্যাসের কর্তৃপক্ষ ও র‌্যাব ১১ সদস্যরা।
মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় তিতাস ও র‌্যাবের যৌথ এ অভিযান পরিচালিত হয় । এসময় তিনটি নির্মানধীন বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে ।
অভিযানে তিতাসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী রবিউল ইসলাম, মিটারিং এন্ড বিজিল্যান্স বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী গোলাম মোস্তফা, র‌্যাব-১১ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার সম্রাট তালুকদার এবং ডিএডি রবিউল ইসলাম।
তিতাসের এই অবৈধ গ্যাস উচ্ছেদ অভিযানে তিতাস ২০০ ফুট অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে। তবে এই অভিযানে বাড়ির মালিক বা অবৈধ সংযোগ প্রদানকারী কাউকেই ঘটনাস্থলে পাওয়া যায়নি।
ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক রবিউল ইসলাম বলেন, এই অভিযান তিতাসের নিয়মিত একটি অভিযান। অবৈধ সংযোগ গ্রহণকারীদের বিষয়ে কি পদক্ষেপ নিবেন জানতে চাওয়া হলে তিনি জানান, যেসব বাড়ির মালিক এই অবৈধ গ্যাস সংযোগ নিয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করবো। যারা সংযোগটি দিয়েছে তাদেরকে আমরা এখনো শনাক্ত করতে পারিনি। তবে তাদের বিষয়েও আমরা খোঁজ নিচ্ছি।
র‌্যাবের সহকারী পুলিশ সুপার সম্রাট তালুকদার বলেন, র‌্যাব এর আগেও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের বিভিন্ন অভিযান পরিচালনা করেছে। তিতাসের পাশাপাশি আমরাও অবৈধ সংযোগ বিচ্ছিন্নের অভিযান নিয়মিত পরিচালনা করবো।
প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের তল্লা এলাকায় মসজিদে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেই ঘটনায় মোট ৩১জন মারা যায়। ওই ঘটনার পর মসজিদের ভেতরে গ্যাস লিকেজের বিষয়টি সামনে চলে আসে। পরবর্তীতে ওই ঘটনায় সাময়িক ভাবে তিতাসের ফতুল্লা জোনের ৮ কর্মকর্তা কর্মচারীকে বরখাস্ত করা হয়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!