সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ৭০ কোটি টাকার সাপের বিষসহ গ্রেফতার ২ ফতুল্লায় মসজিদে বিস্ফোরণ : আত্মসমর্পণ করেই ২২ আসামির জামিন পুনরায় পলাশকে মেম্বার হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী রিয়াদ মোঃ চৌধুরীকে ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ফুলেল শুভেচ্ছা সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ সোনারগাঁয়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ১ ফতুল্লায় পুলিশ দম্পতির বাড়ীতে দূর্ধর্ষ চুরি লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রেলস্টেশন বাজার দোকান মালিক বৃন্দ লিটনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শাহ ফতেহউল্লাহ কিন্ডার গার্টেন শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ ছাত্রলীগ নেতা শুভর নেতৃত্বে মোবারক হোসেন কে ফুলেল শুভেচ্ছা

সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডে শ্রমিক অসন্তোষ, পুলিশের লাঠিচার্জ

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে আদমজী ইপিজেডের কুংতন অ্যাপারেলস লিমিটেডের (ফ্যাশন সিটি) সাড়ে ৬ হাজার শ্রমিক তাদের বকেয়া বেতনের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল থেকে প্রতিষ্ঠানের সামনে অবস্থান নিয়ে শ্রমিকরা বিক্ষোভ করেন।শ্রমিকদের অভিযোগ, শান্তিপূর্ণভাবে অবস্থানের একপর্যায়ে দুপুরে বেপজার নিরাপত্তা বাহিনী ও পুলিশ শ্রমিকদের এলোপাথাড়িভাবে লাঠিপেটা করে ছত্রভঙ্গ করে দেয়। এতে বেশ কয়েকজন শ্রমিক আহত হয়েছে। এরমধ্যে দুইজন শ্রমিককে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শ্রমিকরা।

এদিকে পুলিশের লাঠিপেটার প্রতিবাদে শ্রমিকরা সংঘবদ্ধ হয়ে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎকেন্দ্র সংলগ্ন নারায়ণগঞ্জ-আদমজী-চিটাগাংরোড সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকেন। এসময় সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দীর্ঘ যানজটের সৃষ্টি হয় সড়কের উভয় দিকে।

দুপুর ২টার দিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের বিপুল সংখ্যক সদস্য ঘটনাস্থলে পৌঁছে আন্দোলনরত শ্রমিকদের সঙ্গে কথা বলেন শান্ত করেন।

এসময় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪ এর এসপি আইনুল হক এবং সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) শরিফ শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, মালিকপক্ষের সঙ্গে তাদের কথা হয়েছে। আগামী ১২ জানুয়ারি শ্রমিকদের বকেয়া বেতন পরিশোধ করা হবে বলে তারা জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!