বুধবার, ২৫ মার্চ ২০২০, ০৭:৪০ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে চাকরীচ্যুত দুই সেনা সদস্য ইয়াবাসহ গ্রেপ্তার

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৯৮০ পিস ইয়াবাসহ চাকরীচ্যুত মাদক ব্যবসায়ি দুই সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় মাদক বিক্রির ৫ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়। বুধবার ভোরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে চেক পোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- মাহেন্দ্র নাথ (৩২) ও মোঃ জিহাদ ইসলাম (৩২)।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন জানান, কক্সবাজার থেকে বাসযোগে ইয়াবা নিয়ে ঢাকায় যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে স্টার লাইন পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯৮০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৫ হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মহেন্দ্র নাথের বাড়ি লালমনিরহাটের কালিগঞ্জ থানার দক্ষিন রায় এলাকায়। এবং জিহাদ ইসলামের বাড়ি ঢাকার ধামরাইয়ের বেলীশ্বর এলাবায়। তারা দুইজনই চাকুরীচ্যুত সেনা সদস্য। মহেন্দ্র নাথ ২০১৭ সালে চুরির দায়ে এবং জিহাদ ইয়াবা সেবনের দায়ে ২০১৮ সালে চাকুরীচ্যুত হয়। চাকরীচ্যুত হওয়ার পর তারা মাদক ব্যবসা শুরু করে।
র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে অভিনব কৌশলে কক্সবাজারের টেকনাফ হতে বাসযোগে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ইয়াবা পাচার ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!