সোমবার, ০৭ জুন ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে টিকটক হৃদয় গ্রুপের দুই সদস্য গ্রেপ্তার

আলোকিত নারায়ণগঞ্জঃ আন্তর্জাতিক নারী পাচারকারী রিফাদুল ইসলাম হৃদয় ওরফে টিকটক হৃদয় গ্রুপের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা স্বামী-স্ত্রী। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের সেন্টমার্টিন পরিবহনের কাউন্টারের সামনে থেকে শুক্রবার (৪ জুন) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর সদস্যরা।

শনিবার (৫ জুন) রাতে র‌্যাব-১১ এর এএসপি সম্রাট তালুকদারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- রুবেল সরকার ওরফে রাহুল (৩২) ও তার স্ত্রী সোনিয়া (২৫)।

র‌্যাব জানায়, গ্রেপ্তার দম্পতি সংঘবদ্ধ আন্তর্জাতিক নারী পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। তারা ১৫ থেকে ২৫ বছর বয়সী সুন্দরী তরুণীদের বিদেশে উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে অসামাজিক কার্যকলাপের উদ্দেশ্যে পাচার করে। এই সিন্ডিকেটের সদস্যরা পাচার করা নারীদের হোটেলে নিয়ে গৃহবন্দি করে রাখত।

বিদেশে অবস্থানকালে এসব তরুণীকে কোনো অবস্থাতেই নিজের ইচ্ছায় হোটেল তথা বাইরে যেতে দেওয়া হতো না। প্রাথমিক অবস্থায় তরুণীরা এসব অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত হতে রাজি না হলে বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য জোরপূর্বক প্রয়োগ করা হতো।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আসামি মো. রুবেল সরকার রাহুল ও তার স্ত্রী সোনিয়ার সঙ্গে রিফাদুল ইসলাম হৃদয়ের সরাসরি যোগাযোগ রয়েছে। এই মানবপাচারকারী চক্রের ওপর দীর্ঘদিন ধরে র‌্যাব-১১ বিশেষ গোয়েন্দা নজরদারি চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার দুজন রাজধানীর হাতিরঝিল থানার মানবপাচার মামলার এজাহারভুক্ত আসামি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!