সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লা লঞ্চঘাট! যাত্রীকে নাজেহাল করা যেখানে নিত্তনৈমিত্তিক বিষয়!! মসজিদে বিস্ফোরণ : প্রধানমন্ত্রীর কাছে ৬ দফা দাবিতে হতাহতদের স্বজনদের স্মারকলিপি নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের শোডাউন মসজিদে বিস্ফোরণ : তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিন আল্লামা শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি,ফতুল্লায় আলাউদ্দিন জিহাদী গ্রেফতার না’গঞ্জে কিশোর গ্যাংয়ের দৌরাত্বে বিব্রত প্রশাসন! “নবীন নাকি প্রবীন” কাদের নিয়ন্ত্রনে থাকছে না’গঞ্জে বিএনপি? ওসমান পরিবারের সুস্থতায় দোয়া চেয়েছেন যুবলীগ নেতা মিজান ভেঙ্গে দেয়া হতে পারে না’গঞ্জ আ’লীগের মেয়াদর্ত্তীন কমিটি! মসজিদে বিস্ফোরণ: বিদ্যুৎ মিস্ত্রি মোবারক ২ দিনের রিমান্ডে

সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী আটক

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ শরিফ (৩৮) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। উদ্ধারকৃত দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে, একটি চাপাটি, অত্যাধুনিক সুইস গিয়ার ও একটি চাকু। সিদ্ধিরগঞ্জ থানার এ এস আই হুমায়ুন এবং এ এস আই হেমায়েত অভিযান চালিয়ে তাকে আটক করেছে।

সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত শরিফ সিদ্ধিরগঞ্জের আটি এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

ওসি কামরুল ফারুক জানান, গ্রেফতারকৃত শরিফ স্থানীয় সন্ত্রাসী চক্রের সদস্য। সে দীর্ঘদিন ধরে অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত।

রোববার দিবাগত রাতে আটি এলাকার মনোয়ারা জুট মিল সংলগ্ন শীতলক্ষ্যা নদীর পাড়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ সজ্জিত হয়ে সন্ত্রাসী কর্মকান্ডের জন্য অবস্থান করছিল শরিফ।তার বিরুদ্ধে অস্ত্র মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!