বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা

আলোকিত নারায়ণগঞ্জ:থাপ্পড় মারার জের ধরে নারায়ণগঞ্জে শুভ মিয়া (৩০) নামে এক প্রবাসী যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঈদুল আজহার দিনগত (০১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলি এলাকায় এ নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত শুভ পাঠানটুলি এলাকার মো. বশির মিয়ার ছেলে। প্রায় এক বছর আগে ছুটি নিয়ে ব্রুনাই থেকে দেশে এসেছিলেন তিনি। কিন্তু বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির কারণে সেখানে আর ফিরে যেতে পারেননি শুভ।

এলাকাবাসী জানায়, ঈদের দিন সদর উপজেলা এলাকা থেকে এক যুবক পাঠানটুলি এলাকায় ঘুরতে গেলে কোনো একটি বিষয় নিয়ে শুভর সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে যুবককে থাপ্পড় মারেন শুভ। এ ঘটনার প্রতিশোধ নিতে রাত সাড়ে ১১টার দিকে বন্ধুদের নিয়ে পাঠানটুলি বাসস্ট্যান্ডে গিয়ে শুভকে কুপিয়ে জখম করেন ওই যুবক। গুরুতর আহত অবস্থায় শুভকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত শুভর বাবা বশি মিয়া বলেন, আমার ছোট ছেলে শুভকে পাঠানটুলি বাসস্ট্যান্ড মোড়ে যুবলীগ নেতা শাহজাহানের বাড়ির সামনে রামদা ও চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকারীরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি মো. কামরুল ফারুক বলেন, নিহত ও খুনে জড়িত যুবকরা একই সঙ্গে চলাফেরা করতো। চড়- থাপ্পড় দেয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে শুভকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শুভর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!