শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আড়াইহাজারে বাড়ির আঙ্গিনায় গাজাঁ চাষ, গ্রেপ্তার-২ তিতাস গ্যাসের চার প্রকৌশলীসহ আটজন দুই দিনের রিমান্ডে লিপি ওসমানের সুস্থতা কামনায় শরীফুল হকের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া আড়াইহাজারে বাল্যবিয়ের দায়ে অর্থদণ্ড ফতুল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাসের প্রকৌশলীসহ ৮ জন গ্রেফতার লিপি ওসমানের সুস্থতা কামনায় কাশিপুরে ছাত্রলীগ নেতা দিপ্ত’র উদ্যোগে দোয়া সিদ্ধিরগঞ্জ যুবদলের কমিটি গঠন কল্পে ফরম বিতরণ ছাত্রলীগ নেতা শামীম ও শান্তর উদ্যোগে ওসমান পরিবারের সুস্বাস্থ্য কামনায় দোয়া লিপি ওসমান সহ পরিবার এর সুস্থতা কামনায় জিল্লুর রহমান লিটন এর উদ্যেগে দোয়া চেঞ্জ ফাউন্ডেশনের প্রস্তুতিমুলক সভা

সিদ্ধিরগঞ্জে ভুয়া ভ্যাট চালানসহ ট্রাক ভর্তি মশার কয়েল জব্দ

আলোকিত নারায়ণগঞ্জ:সরকারী রাজস্ব ফাঁকি দেওয়ার অভিযোগ ট্রাক ভর্তি মশার কয়েল আটক করেছে জাতীয় রাজস্ব বোর্ড( এনবিআর)। এ সময় একটি ভুয়া ভ্যাট চালানের কাগজও জব্দ করে শুল্ক গোয়েন্দারা।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার শারমিন ক্যামিকেল ওয়ার্কসের সামনে থেকে কুমিল্লাগামী ট্রাকটিকে আটক করে এনবিআর।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক মইনুল খান গনমাধ্যমকে বলেন, সিদ্ধিগরগঞ্জের শারমিন ক্যামিক্যাল নামের একটি প্রতিষ্ঠান অনেকদিন যাবৎ সরকারী কর ফাঁকি দিয়ে বাজারে মশার কয়েল বাজারজাত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে ট্রাক ভর্তি মশার কয়েল আটক করা হয়। এসময় ট্রাকে উঠানো কয়েলগুলোর ভ্যাট পরিশোধ না করে কারখানা থেকে বের করা হয়েছে বলে নিশ্চিত হয় শুল্ক গোয়েন্দারা। ট্রাকে উল্লেখিত প্রতিষ্ঠানের ১৪৪ কার্টন মশার কয়েল ছিল বলে তিনি নিশ্চিত করেন।

তিনি আরও জানান,আটক করা পণ্যের মূল্য ও ভ্যাট ফাঁকির পরিমাণ নির্ণয় করে ভ্যাট আইনে প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এর আগে এই প্রতিষ্ঠানকে ২০ লাখ টাকা ভ্যাট ফাঁকির মামলা দেওয়া হয়েছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!