বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে মসজিদে এসআইয়ের ওপর জুতা নিক্ষেপ-মারধর

আলোকিত নারায়ণগঞ্জ:সিদ্ধিরগঞ্জ থানার এসআই সৈয়দ আজিজুল হকের ওপর জুতা নিক্ষেপ ও মারধরের অভিযোগ উঠেছে। তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (১০ জুন) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজী বিহারী ক্যাম্প এলাকার আদমজী জামে মসজিদে জুমার নামাজের সময় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও মুসল্লিরা জানান, নামাজের আগে ইমাম মুসল্লিদের উদ্দেশে খুতবার আলোকে নিয়মিত বক্তব্য দিচ্ছিলেন। এ সময় এসআই সৈয়দ আজিজুল হক মুসল্লিদের উদ্দেশে বক্তব্য রাখেন। বক্তব্যে মুসুল্লিরা ক্ষুব্ধ হয়ে তার সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে মুসল্লিরা জুতা নিক্ষেপের পাশাপাশি মারধর করেন। এ সময় এসআইকে রক্ষা করতে এগিয়ে আসে দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন রবিন এবং মসজিদ কমিটির সভাপতি হাকীম মোহাম্মদ জয়নুল আবেদীনসহ আরও অনেকে। উত্তেজিত মুসল্লিরা তাদের উপরেও হামলা চালায়।

পরে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে পাঠান।

বিল্লাল হোসেন রবিন বলেন, ‘পুলিশ কর্মকর্তা জুমার নামাজ আদায় করতে আসেন। ইমামের বয়ানের সময় তিনি ভারতের ঘটনাকে কেন্দ্র করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে নিষেধ করেন। এতে কিছু মুসুল্লি হঠাৎ করে উত্তেজিত হয়ে হামলা চালান। মুসল্লিদের নিবৃত করতে গেলে আমাদের ওপরও হামলা চালায়। তারা দফায় দফায় হামলা চালিয়েছেন।’

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বলেন, ‘ভারতে নবীকে নিয়ে কটূক্তির বিষয়ে আমাদের দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে নিষেধ করেছিলেন পুলিশ কর্মকর্তা। এ কারণে তার ওপর হামলা চালানো হয়েছে। তাকে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় মামলা হবে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!