মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
র‌্যাবের অভিযানে ফেন্সিডিল ও গাজাঁসহ গ্রেপ্তার-৪ রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, তিনজনের কারাদণ্ড ফতুল্লা লঞ্চঘাট! যাত্রীকে নাজেহাল করা যেখানে নিত্তনৈমিত্তিক বিষয়!! মসজিদে বিস্ফোরণ : প্রধানমন্ত্রীর কাছে ৬ দফা দাবিতে হতাহতদের স্বজনদের স্মারকলিপি নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের শোডাউন মসজিদে বিস্ফোরণ : তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিন আল্লামা শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি,ফতুল্লায় আলাউদ্দিন জিহাদী গ্রেফতার না’গঞ্জে কিশোর গ্যাংয়ের দৌরাত্বে বিব্রত প্রশাসন! “নবীন নাকি প্রবীন” কাদের নিয়ন্ত্রনে থাকছে না’গঞ্জে বিএনপি? ওসমান পরিবারের সুস্থতায় দোয়া চেয়েছেন যুবলীগ নেতা মিজান

সিদ্ধিরগঞ্জে সূর্যের হাসি ক্লিনিকে বিনামূল্যের টিকা বিক্রির অভিযোগ

আলোকিত নারায়ণগঞ্জ :  নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জের সূর্যের হাসি ক্লিনিকের কয়েকটি কেন্দ্রে বিনামূল্যের টিকা বিক্রির গুরুতর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য সিদ্ধিরগঞ্জের সহকারী স্বাস্থ্য পরিদর্শক সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন বলে সূত্রে প্রকাশ।

জানা যায়, সরকার শিশুদের জন্য বিনামূল্যে টিকা দানের ব্যবস্থা করলেও এখানকার ৩নং ওয়ার্ডে কদমতলীস্থ রমিজ মিয়ার বাড়ি টিকা দান কেন্দ্র, ১নং ওয়ার্ডে হিরাঝিলস্থ সিটি ইন্টারন্যাশনাল স্কুল টিকা দান কেন্দ্র ও মাদানীনগর আইডিয়াল স্কুল টিকা দান কেন্দ্রে টিকা গ্রহীতার কাছ ৭০-১০০ টাকা হাতিয়ে নেয়া হচ্ছে।

এজন্য সংশ্লিষ্টরা প্রতারনার আশ্রয় নিয়ে রশিদপত্রে টাকার বিনিময়ে টিকা দান কথা না লিখে রেজিষ্ট্রেশন, কনসালটেশন, কাউন্সিলিং বা পিএনসি সেবা লিখে উক্ত টাকা হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগে প্রকাশ। উক্ত অভিযোগের প্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জের সহকারী স্বাস্থ্য পরিদর্শক অভিযুক্ত কেন্দ্রগুলো পরিদর্শন শেষে সংশ্লিষ্ট দপ্তরে প্রমানসহ লিখিত অভিযোগ করেছেন বলে জানা গেছে।

তিনি লিখিত অভিযোগে আরো বলেন, উক্ত কেন্দ্রগুলোর এধরনের কর্মকান্ড ইপিআই নীতিমালার পরিপন্থি ও জনগণের সাথে প্রতারনার শামিল। তিনি এব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ জাহিদুল ইসলামের সাথে আলাপকালে তিনি জানান, অভিযোগ পেয়েছি। এর আগেও তাদেরকে এ বিষয়ে বহুবার সতর্ক করা হয়েছিলো। এবার তাদের বিরুদ্ধে খুব শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!