মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্যকে হত্যা, তিন ছিনতাইকারী গ্রেপ্তার

আলোকিত নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে সেনাবাহিনীর সৈনিক শাহীন আলম হত্যায় জড়িত সন্দেহে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয়েছে হত্যার কাজে ব্যবহৃত ছুরি।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় করা এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান।

গ্রেফতাররা হলেন- জীবন, সুমন ওরফে বিয়ার সুমন ও জুম্মন।

নাজমুল হাসান জানান, পটুয়াখালীর লেবুখালী শেখ হাসিনা ক্যান্টনমেন্টে কর্মরত সৈনিক শাহীন আলম গত ১৫ জানুয়ারি সাত দিনের ছুটিতে নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে রাতে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে বন্ধুর বাসায় রাত্রিযাপনের উদ্দেশে যাচ্ছিলেন। এ সময় অটোরিকশাযোগে ছিনতাইকারীরা এসে তার গতিরোধ করে সঙ্গে থাকা মানিব্যাগসহ অন্যান্য জিনিসপত্র লুটে নেওয়ায় সময় ধস্তাধস্তি বাধে।

একপর্যায়ে ছিনতাইকারীরা উপর্যুপরি ছুরি দিয়ে সেনা সদস্যের শরীরের বিভিন্নস্থানে আঘাত করে আহত করে। পরে তাকে উদ্ধার করে সাইনবোর্ড এলাকার প্রো-অ্যাকটিভ হাসপাতালের নিয়ে যায় স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা সিএমএইচে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুলিশ কর্মকর্তা আরও জানান,  হত্যার পর অভিযানে নেমে প্রযুক্তির সাহায্যে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকারীদের শনাক্ত করে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বড় ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!