বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে স্মার্টফোন কিনে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

সোনারগাঁয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

আলোকিত নারায়ণগঞ্জঃ  সিদ্ধিরগঞ্জে স্মার্টফোন কিনে না দেয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে রুপালী (১৪) নামে এক কিশোরী।

শুক্রবার (৯ জুলাই) দুপুরে নাসিক সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায় পুলিশ।

নিহত রুপালী মিজমিজি কান্দাপাড়া এলাকার দিনমজুর শফিক মিয়ার মেয়ে।

সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. বাবুল হোসাইন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, কিশোরী রুপালীর পরিবার সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া এলাকার হারাধনের বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকছে। সে একই ওয়ার্ডের মৌচাক এলাকায় একটি প্লাস্টিক কারখানায় চাকরি করত। দুই ভাই ও পাঁচ বোনের মধ্যে সে সবার ছোট। কয়েক দিন ধরে একটি স্মার্টফোন কিনে দেয়ার জন্য বাবার কাছে বায়না করে আসছিল রুপালী।

শুক্রবার দুপুরে রুপালী তার পরিবারের কাছে স্মার্টফোন কিনে দেয়ার জন্য আবারো বায়না ধরে। তবে ফোন কিনে দেয়ার আশ্বাস না পাওয়ায় সে তার হাতের বাটন মোবাইল ফোনটি আছড়ে ভেঙে ফেলে। পরে ঘরে ঢুকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠায়। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!