সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ১০০ কোটি টাকার নকল পণ্য জব্দ

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় মুনস্টার মার্কেটিং প্রাঃ লিমিটেড ও ম্যাক্স ইকেট্রনিক্স ইন্ডাষ্ট্রিজ নামে একটি কারখানা ও গোডাউন থেক নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০০ কোটি টাকার নকল ইলেকট্রনিক্স পণ্যসামগ্রী ও বিভিন্ন কোম্পানীর নকল প্রসাধন সামগ্রী উদ্ধার করেছে।

উদ্ধারকৃত পণ্যসামগ্রীর মধ্যে রয়েছে এলিইডি টিভি, টিভি,সনি, সামস্যাং টিভি, এলইডিও এলজি টিভি, ওভেন, ওয়াশিং মেশিন,সেন্টসহ বিভিন্ন কোম্পানির এসি, বডি ম্প্রে, রুম স্প্রেসহ বিভভিন্ন ধরণের নকল আইটেম।

ডিবি পুলিশ এ ওই কারখানার ম্যাক্স ইলেকট্রনিক্স ইন্ডাষ্ট্রিজ নামে একটি গোডাউন থেকেও বিপুল পরিমাণে মালামাল জব্দ করেন। বুধবার রাত সাড়ে ৮ টা থেকে নারায়নগঞ্জ ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান শুরু করেছে। অভিযানের সময় কারখানার হিসাব রক্ষকসহ ৮ জনকে আটক করেছে।

আটককৃতরা হলেন- সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল রাজিব, মাইনুল ইসলাম, ও মেহেদী হাসান। নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ রাত পৌণে ১১ টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সুপার হারুন অর রশীদ এক প্রেস ব্রিফিংয়ে জানান, পুলিশের চোখ ফাঁকি দিয়ে এই কারখানার মালিক দীর্ঘদিন ধরে নকল পণ্য সামগ্রী উৎপাদন করে বাজারজাত করে আসছিলো। উদ্ধারকৃত পণ্যসামগ্রীর আনুমানিক মূল্য ১০০ কোটি টাকা। কারখানটির মালিক বেলায়েত হোসেন বলে জানা গেছে। এই কোম্পানির মালিক বিভিন্ন দেশের স্টিকার লাগিয়ে এসব নকল পণ্য বাজারজাত করে আসছে।

এই নকল পণ্য বাজারজাত করে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়ার পাশাপাশি  বিপুল অংকের রাজস্ব ফাঁকি দিয়ে আসাছলেন তিনি। আটকৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থাসহ কারখানার মালিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ সুপার হারুন অর রশীদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!