সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জ থেকে নারী পাচার চক্রের ছয় সদস্য আটক

অলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জ থেকে নারী পাচার চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি মোবাইল, ডেবিট কার্ড ও টাকা রাখার ব্যাগ জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে মিজমিজি বাতানপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ঝুমা আক্তার (২৮), শারমিন আক্তার (২৯), রিনা (৩৫), শাহজামাল (৪০), রাবেয়া আক্তার (২৭) ও কমলি খাতুন সিমা (৩২)।

শুক্রবার (৫ আগস্ট) দুপুরে সংবাদ সম্মেলনে র‍্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা বলেন, ‘ একদল মানবপাচারকারী সদস্য নারীকে বিউটি পার্লারে কাজ যোগাড় করে দেওয়ার কথা বলে যশোর বেনাপোল বর্ডারে নিয়ে যায়। এক পর্যায়ে তাকে পার্শ্ববর্তী দেশে কাঁটাতারের বেড়া অতিক্রম করে যাওয়ার জন্য বললে তিনি বুঝতে পারেন তাকে পাচার করা হচ্ছে। মেয়েটি যেতে রাজি না হলে পাচারকারীরা তাকে ব্যাপক মারধর করে। এক পর্যায়ে মেয়েটি কৌশলে পালিয়ে বাসে যশোর থেকে নারায়ণগঞ্জ আসে।

তানভীর মাহমুদ পাশা আরও বলেন, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে নারী পাচারকারী চক্রের সদস্যদের আটক কররা হযা। এ সময় আরও দুই নারীকেও উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, এ চক্র দীর্ঘদিন যাবত সহজ-সরল অভাবী নারীদের বিউটি পার্লারে কাজ দেওয়ার মতো উন্নত জীবনের প্রলোভন দেখিয়ে অবৈধভাবে পার্শ্ববর্তী দেশে পাচার করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!