শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ০৬:৩৩ অপরাহ্ন

সুন্দর বাংলাদেশ গঠনে সকলের এগিয়ে আসা উচিত : ওসি আসলাম হোসেন


আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন বলেছেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। সমাজ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও দূর্নীতি নির্মূলে সাংবাদিকরা লেখনীর মাধম্যে যথেষ্ট ভূমিকা রাখতে পারেন। সুন্দর বাংলাদেশ গঠনে সকলের এগিয়ে আসা উচিত। তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ, তারাই পারবে এই দেশটাকে এগিয়ে নিতে। সোমবার ৪ নভেম্বর সকাল ১১টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট এর উপদেষ্টা ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক ও স্বাগত বক্তব্য রাখেন, আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট এর সম্পাদক ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান। অনুষ্ঠানে আগত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেন আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট এর নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম সুজন।

সাংবাদিক আনোয়ার হোসেন সজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খন্দকার লুৎফর স্বপন চেয়ারম্যান, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট এর উপদেষ্টা ও ফতুল্লা থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহমেদ লিটন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক, আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট এর উপদেষ্টা লুৎফর রহমান চৌধুরী, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু, নাট্য ব্যাক্তিত্ব ফজলুল হক পলাশ।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ বাধন,নারায়ণগঞ্জ টপ নিউজ এর সম্পাদক মহসিন আলম, দৈনিক উজ্জীবিত বাংলাদেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সোহেল আহম্মেদ, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম লিটন,  ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ মুন্নি আলম মনি, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, কার্যকরী সদস্য সৈয়দ শহীদুজ্জামান, এম এ সুমন, সাংবাদিক ও অভিনেতা মোখলেসুর রহমান তোতা, যুবলীগ নেতা তরুণ সরকার, ছাত্রলীগ নেতা বাবু, নুর আমিন, বিল্লাল হোসেন পাপ্পু, জাহাঙ্গীর, মামুন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!