নারায়ণগঞ্জবুধবার , ১২ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সেলিম ওসমানকে আবারো নির্বাচিত করবো : নওশেদ আলী

Alokito Narayanganj24
ডিসেম্বর ১২, ২০১৮ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নওশেদ আলী বলেছেন উন্নয়নের ধারা চলমান রাখতে হলে জনদরদী, উন্নয়নের রুপকার ও দানবীর সেলিম ওসমানকে আবারো লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করবো। গত সাড়ে ৪ বছর তার নির্বাচিত এলাকায় ব্যপক উন্নয়ন মুলক কাজ করেছেন। মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাত ৯ টায় গোগনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সৈয়দপুর পশ্চিম মধ্য এলাকায় সেলিম ওসমানের নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

৫নং ওয়ার্ড মেম্বার মেম্বার শেখ মোঃ রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, সৈকত হোসেন বেপারী, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোকতার হোসেন সুকুম, ইউপি মেম্বার দেলোয়ার হোসেন, তোফাজ্জল হোসেন, জুলহাস মিয়া, তাহমিনা বেবী, নাজমা বেগম, সমাজ প্রধান রমিজউদ্দিন শিকদার, নুরু ফকির, নুর হোসেন শিকদার, আলহাজ্ব মান্নান খান, কবির হোসেন, মকবুল হোসেন সওদাগর প্রমুখ।

সভাপতির বক্তব্যে রফিকুল ইসলাম রফিক বলেন, আমি ২ বারের নির্বাচিত মেম্বার। সেলিম ওসমানের মতো এত উন্নয়ন প্রেমী মানুষ কখনো দেখিনি। তাকে আবার নির্বাচিত করা হলে গোগনগরে কোন মাটির রাস্তা থাকবেনা। তাই আবারো নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহবান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!