বুধবার, ২৯ জুন ২০২২, ১১:০৯ অপরাহ্ন

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

আলোকিত নারায়ণগঞ্জ:সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক করেছে র‍্যাব-১১।সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‍্যাব-১১-এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার।

এর আগে রোববার দিনগত রাতে উপজেলার সোনাখালী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন আজিজুল ইসলাম (১৮), সাইফুল ইসলাম (২০), হৃদয় (১৮), তালিফ হোসেন (২৩), রাজু আহম্মেদ (২২), ফারুক (১৯)।

এ সময় তাদের কাছ থেকে তিনটি ককটেল, দু’টি চাইনিজ কুড়াল, একটি চাপাতি, দু’টি ছুরি, দু’টি লোহার রড, ছয়টি টর্চ লাইট, দু’টি লোহার পাইপ উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে হাসান শাহরিয়ার জানান, চক্রটি গত ১ এপ্রিল গভীর রাতে সোনারগাঁও থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাজীপুরের ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের অধ্যাপক মাহবুব আলমের পরিবারকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে টাকা-পয়সা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

তিনি আরো জানান, আটকরা পরস্পর যোগসাজশে পূর্ব-পরিকল্পনা মাফিক ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী গাড়িগুলো টার্গেট করে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল। রোববার গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করার সময় সোনারগাঁও থানার বিভিন্ন নির্জন স্থানে গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড দিয়ে ডাকাতি করে পালিয়ে যান। এছাড়াও দীর্ঘদিন ধরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন নির্জন স্থানে অন্যান্য সহযোগীদের নিয়ে ডাকাতির করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!