বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১০:৪৩ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে প্রেমিক যুগলকে আটক করায় এএসআই প্রত্যাহার

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের তাজমহল এলাকার বন্ধু রেস্তোরা নামের একটি খাবার হোটেলের কক্ষে ছেলে মেয়েকে আটক করে এএসআই রিয়াজ উদ্দিনের নির্দেশে টাকা দাবি করেন হোটেল মালিক। এমন অভিযোগে এএসআই রিয়াজকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসানউল্লাহ। এ ঘটনায় হোটেল মালিক সবুজ সরকারকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার জাঁমপুর ইউনিয়নের তাজমহল এলাকায় ঘুরতে আসেন আড়াইহাজার উপজেলার ছোট ফাউসা এলাকার মাহবুব নামের এক কলেজ পড়ুয়া ছেলে ও একটি মেয়ে। এসময় তারা বন্ধু নামের একটি রেস্টুরেন্টে দুপুরের খাবার খেতে গেলে হোটেল মালিক একটি কক্ষে বসতে বলেন।

পরে হোটেল মালিক বাহির থেকে কক্ষটি বন্ধ করে তালতলা তদন্ত কেন্দ্রের দায়িত্বরত এএসআই রিয়াজকে খবর দিলে রিয়াজ ঘটনাস্থলে এসে ছেলে মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। নয়তো তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হবে বলে জানায়। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই জয়নাল দ্রুত ঘটনাস্থল থেকে ছেলে মেয়েকে উদ্ধার করে তালতলা পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। এই বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসলে এ এস আই রিয়াজ উদ্দিনকে সাথে সাথে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয় এবং ঘটনাস্থল থেকে হোটেল মালিকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় হোটেল মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসান উল্লাহ বলেন, এই ঘটনায় রিয়াজকে প্রত্যাহার করেছেন। হোটেল মালিককে আটক করা হয়েছে। মেয়ে ও ছেলেকে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!