সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

সোনারগাঁয়ে ৬ মাসের সন্তান রেখে লাপাত্তা স্ত্রী

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ে ছয় মাসের এক শিশু সন্তান রেখে নগদ টাকা, স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে তাহমিনা বেগম (২০) নামের এক গৃহবধূর বিরুদ্ধে।

শনিবার (১০ সেপ্টেম্বর) উপজেলার বারদী ইউনিয়নের বাগেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার স্বামী রুহুল আমিন বুধবার (১৪ সেপ্টেম্বর) স্ত্রী ও শাশুড়ির নাম উল্লেখ করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দেন।

অভিযুক্ত তাহমিনা বেগম সোনারগাঁয়ের বাংলাবাজার যাত্রাবাড়ী এলাকার মৃত কবিরের মেয়ে। শাশুড়ির নাম মোসা. আমেনা বেগম (৩৬)। তিনি একই গ্রামের মৃত কবিরের স্ত্রী।

রুহুল আমিন উপজেলার বারদী ইউনিয়নের বাগেরপাড়া গ্রামের গিয়াসউদ্দিনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, তিন বছর আগে রুহুল আমিনের সঙ্গে তাহমিনা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে মোসাম্মাৎ রাইসা নামের ছয় মাসের একটি কন্যা সন্তান রয়েছে। তাহমিনা বেগম উচ্ছৃঙ্খলভাবে চলাফেরা করতেন। গোপনে পরকীয়ায় লিপ্ত ছিলেন তিনি। পরকীয়ায় বাধা দিলে স্বামীর সঙ্গে সংসার করবেন না, বাবার বাড়ি চলে যাবেন বলে হুমকি দিতেন।

এ নিয়ে বিভিন্ন সময় সালিশ বসে। তবে সন্তানের দিকে তাকিয়ে সংসার করে আসছিলেন রুহুল আমিন। ১০ সেপ্টেম্বর ভোরে তাহমিনা বেগম নগদ চার লাখ টাকা, পাঁচ ভরি স্বর্ণ ও কাপড়-চোপড় নিয়ে পালিয়ে যান। পরে রুহুল আমিন তার শ্বশুরবাড়িতে যােগাযোগ করলে শাশুড়ি আমেনা বেগম বলেন, তাহমিনা তার ঘর-সংসার করবেন না। পরে ভয়ভীতি প্রদর্শনসহ মিথ্যা মামলা দেওয়ার হুমকি দেন।

জানতে চাইলে তার শাশুড়ি আমেনা বেগম বলেন, ‘আমার মেয়ে তাহমিনা আমাদের বাড়িতে আসেনি। সে কোথায় গেছে জানি না।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!