শুক্রবার, ১১ জুন ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

সোনারগাঁ‌য়ে অ্যাম্বুলেন্স-ট্রা‌ক সংর্ঘষে দুইজন নিহত

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁ উপজেলার নয়াবাড়ি এলাকায় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে উল্টো পথে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও তিনজন।

শনিবার (২২ মে) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার গোপালপুর সরকার বাড়ির জানু মোল্লার ছেলে হুমায়ুন কবির (৪২) এবং একই এলাকার আব্দুস সালামের ছেলে ফারুক হোসেন (৩২)। তারা দুইজনই অ্যাম্বুলেন্সের যাত্রী ছিলেন।

জানা গেছে, পণ্যবাহী ট্রাকটি রহিম স্টিল মিলের সামনে ইউটার্ন থেকে উল্টো পথে মদনপুরের দিকে যাচ্ছিল। নয়াবড়ি এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে পৌঁছালে ঢাকাগামী অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে রাস্তার ওপর উল্টে যায়। এতে ঘটনাস্থলেই রোগীর সঙ্গে আসা একজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, শনিবার ভোরে কুমিল্লার তিতাস থেকে ছেড়ে আসা রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের কাঁচপুর নয়াবাড়ী এলাকায় উল্টো দিক দিয়ে আসা পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা রোগীর স্বজন হুমায়ুন কবির ঘটনাস্থলে ও মদনপুর বারাকা হাসপাতালে নেওয়ার পর ফারুক হোসেন নামের আরেকজন মারা যান।

রোগীসহ আহত হন কমপক্ষে তিনজন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও অ্যাম্বুলেন্সটি উদ্ধার করেছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!