নারায়ণগঞ্জরবিবার , ২৬ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁওয়ে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ৪ জন আটক

Alokito Narayanganj24
মে ২৬, ২০২৪ ১১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

সোনারগাঁওয়ে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের এক নেতাসহ চারজন। এসময় এলাকাবাসী তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে।

শনিবার (২৫ মে) ভোরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট কাজিরগাঁও গ্রামে এ চুরির ঘটনা ঘটে। গণপিটুনির শিকার এই স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. রাসেল মোগড়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী।

আটকরা হলো- মোগরাপাড়া ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের সুরুজ মিয়ার ছেলে মোগরাপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারি প্রার্থী মো. রাসেল (২৬) ও জেলার রূপগঞ্জ উপজেলার মঙ্গলখালী গ্রামের মৃত মামুনের ছেলে রুবেল (২৪), মৃত রজব আলীর ছেলে শামিম (২০) ও বানিয়াদি গ্রামের মৃত হামিদের ছেলে বিল্লাল (৩৮)। এ ঘটনায় নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ চেঙ্গাইনের সহকারী ব্যবস্থাপক ঐক্যতান ই দেলশাদ বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি চুরির মামলা দায়ের করেছেন।

এলাকাবাসী জানান, শনিবার ভোরে বিদ্যুতের সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করে ৩৭.৫ কেভিএ বৈদ্যুতিক ট্রান্সফরমারটি একটি খুঁটি থেকে নামানোর সময় এলাকাবাসী তাদের হাতেনাতে ধরে ফেলে। এসময় ছোট কাজিরগাঁও গ্রামের সিএনজিচালক হুমায়নের ছেলে শরীফ (৩৫) দ্রুত পালিয়ে যায়। চুরি করা ট্রান্সফরমারসহ রাসেল, রুবেল, শামিম ও বিল্লালকে আটক করে স্থানীয় গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে চোরদের আটক করে থানায় নিয়ে যায়।

তারা আরও জানান, এই প্রচণ্ড গরমের মধ্যে ২-৩ মাস ধরে একটি চোরের দল রাতের অন্ধকারে মূল্যবান বৈদ্যুতিক ট্রন্সফরমার চুরি করে নিয়ে যাচ্ছে। আর সাধারণ মানুষেরা ভোগান্তির শিকার হচ্ছেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সোনারগাঁও পুলিশের এসআই মো. শামীম আল মামুন  বলেন, বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির সময় এলাকাবাসী চারজনকে হাতেনাতে ধরে ও গণপিটুনি দেয়। পরে পুলিশ চোরদের আটক করে মামলা গ্রহণ করেছে। অভিযুক্তদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!